1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৪১ অপরাহ্ন

মানিকছড়িতে প্রতিপক্ষের হামলায় আহত আব্দুল হালিমের মৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১১১ বার পঠিত

মো. রবিউল হোসেন, খাগড়াছড়ি:- খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সাপমারাস্থ নোনাবিলে নিজ জমিতে চাষাবাদ করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত তিন ব্যক্তির মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আবদুল হালিম (৫০) মৃত্যুবরণ করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রান্তিক কৃষক আবদুল হালিম তার দুই ছেলে রাকিবুল ইসলাম ও রিফাত ইসলামকে নিয়ে বুধবার (১৪ই জুলাই) সকালে জমিতে হালচাষ করছিল। এ সময় তারা জমির পাড় পরিস্কার করতে গেলে পাশ্ববর্তী টিলায় বসবাস করা পূর্ণ কুমার ত্রিপুরা ও তার ছেলে বিমল কুমার ত্রিপুরার হামলার শিকার হয়।
এতে আবদুল হালিম (৫০), ছেলে রাকিবুল ইসলাম (২৫), রিফাত ইসলাম(২২) গুরুত্বর আহত হয়। খবর পেয়ে প্রতিবেশিরা আহতদের উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডাঃ মহিউদ্দিন আহত তিন জনের মধ্যে দুইজনের মাথায় গুরুতর আহত হওয়ায় আবদুল হালিম ও ছেলে রাকিবুল ইসলামকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। এদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন আবদুল হালিম মারা যায়।

নিহতের ছোট ভাই মোঃ মামুন বিষয়টি নিশ্চিত করে গনমাধ্যমকে বলেন, এই নির্দয়-নির্মম ও পরিকল্পিত হত্যাকান্ডের বিচার দাবী করছি।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহনূর আলম জানান, জমির পাড় নিয়ে পুরানো বিরোধে সংঘটিত ঘটনার চিকিৎসাধীন আবদুল হালিম মারা গেছে। এই ঘটনায় নিহতের স্বজনদের লিখিত অভিযোগে মামলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD