1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

সম্মেলনের মাধ্যমে জনগণের সম্মতি ক্রমে আওয়ামী লীগের কমিটি হবে

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১২৬ বার পঠিত

ইজাজুলঃ সম্মেলনের মাধ্যমে জনগণের সম্মতি ক্রমে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড, থানা কমিটি গুলো সম্পন্ন হবে বলে জানান মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন।

রাজধানীর উত্তর মহানগর আওয়ামী লীগকে সুসংগঠিত করার মাধ্যমে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতিমধ্যেই ঢাকা উত্তর মহানগর একটি সুপরিকল্পিত ভাবে শক্তিশালী কমিটি নির্মাণের কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং উত্তর মহানগর আওয়ামী লীগের পরিকল্পনা একটি পরিচ্ছন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গন সৃষ্টির লক্ষ্যে এগোচ্ছে। ঢাকা ১৮ আসনের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন, তৃণমূলের ত্যাগী নেতৃবৃন্দের সামনের দিকে নিয়ে আসা এবং সংগঠনকে সুসংগঠিত করতে তৃনমূলের মূল্যায় কে বিশেষ ভাবে দেখছেন।

দেশের প্রতিটি গৌরবোজ্জ্বল অর্জনে আওয়ামী লীগের তৃণমূলে জাগরণের মধ্য দিয়ে প্রতিটি আন্দোলন সংগ্রামে সফলতা তৃণমূলের ভূমিকা অপরিসীম।

তাই তৃণমূলকে সুসংগঠিত করার মাধ্যমে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করাটাই হবে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের একটি বিশেষ চ্যালেঞ্জ। বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন আরো জানান ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে সাংগঠনিক ওয়ার্ড গুলোসহ নির্বাচনীয় ১০০ টি ওয়ার্ড এবং ২৭ টি থানায় ব্যাপকভাবে কার্যক্রম চলাচ্ছে উত্তর মহানগর আওয়ামী লীগ। অচিরেই একটি সুষ্ঠু সুন্দর জন সম্মতিক্রমে কমিটি গঠনের সক্রিয়তা দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park