1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১৫ অপরাহ্ন

উত্তরায় নগর বাসীর পাশে দাড়ানে আওয়ামীলীগ নেতা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৮০ বার পঠিত

উত্তরা রিপোর্টারঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অন্তর্গত ৫০ নং ওয়ার্ডে টানা বর্ষনে খাঁনপাড়া এলাকায় জমে থাকা পানিতে যখন পানি বন্ধী হয় পড়ে জনজীবন তখন এলাকাবাসীর সহযোগিতায় নিজ উদ্যোগে ড্রেনেজের ময়লা আর্বজনা পরিস্কার করে পানি নিস্কাশনের ব্যবস্থায় নগর বাসীকে মানবিক কাজে নেতৃত্ব দিতে দেখায়ায় আওয়ামী লীগ নেতা আওলাদ কে।

৫০ নং ওয়ার্ড কাউন্সিল (ডিএসসিসি) ডি এম শামীম এর নির্দেশনায় তিনি খাঁন পাড়া মসজিদ হতে টাওয়ার পর্যন্ত জমে থাকা ময়লা গুলো অপসারন করে পানিবন্ধী রাস্তাগুলো চলাচলের যোগ্য করে তুলতে সক্ষম হয় এবং তার সাথে সাথে নিজ অর্থায়নে ভাঙ্গে পড়া সিমেন্টের ঢাকনা গুলোও মেরামতের কাজ শুরু করেন তিনি।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় মহামারী করোনা ভাইরাসের তৃতীয় ঢেউ মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন মূহুর্তে নিজ এলাকার কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন বিভিন্ন ভাবে।

এছাড়াও তিনি জানিয়েছেন, আসন্ন মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব কুরবানি ঈদকে সামনে রেখে অসহায় মানুষের জন্য বিভিন্ন পরিকল্পনা, এছাড়াও দূর্যোগ মূহুর্তে ঈদ উৎযাপনে সকল স্তরের মানুষের মাঝে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার উদার্থ আহবান জানিয়েছেন সমাজের সকল বিত্তবানদের প্রতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD