1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

শ্রীমতি বাসন্তী ভট্টাচার্য আর নেই

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২১৫ বার পঠিত

জয় বড়ুয়া,কক্সবাজার জেলা প্রতিনিধিঃ কক্সবাজার জেলাস্হ মহেশখালী উপজেলার আওতাধীন মহেশখালী শহীদ পরিবার কল্যাণ পরিষদের সাবেক সভানেত্রী ও মহেশখালী উপজেলার যুদ্ধাপরাধের মামলার অন্যতম সাক্ষী শ্রীমতি বাসন্তী ভট্টাচার্য।

গত কাল রাতে (১০জুলাই) চট্টগ্রামের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন এবং তাঁর সৎকার্য চট্টগ্রাম বলুয়ার দিঘির পাড়ের মহা শ্মশানে সম্পন্ন করা হয়েছে।

মহান মুক্তিযুদ্ধের সময় তিনি মহেশখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের দক্ষিণ হিন্দু পাড়াস্ত মাতব্বর বাড়িতে থাকাকালীন সময়ে পাক হানাদার বাহিনীর গুলিতে তাঁর স্বামী বাবু আদিনাথ ভট্টাচার্য শহীদ হন।

মহান মুক্তিযুদ্ধে তাঁর স্বামী ও এই শহীদ পরিবারের অবদানের কথা চিরকাল মানুষ স্মরণ রাখবে। মহান মুক্তিযুদ্ধের পর মহেশখালীর শহীদ পরিবারের কল্যাণে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন এবং প্রত্যেকটি শহীদ পরিবারের খোঁজ খবর নিতেন।

আমরা এই সংগ্রামী সভানেত্রী শ্রীমতি বাসন্তী ভট্টাচার্যের আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park