1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

নগর সুবিধা নিশ্চিত করতে ঢাকা ১৮ আসনে রাস্তা সংস্কার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৮৫ বার পঠিত

ইজাজুলঃ রাধানী ঢাকা ১৮ আসনে উত্তখান থানার ৪৪ নং ওয়ার্ড ( ঢাকা উত্তর সিটিকর্পোরেশন) এর দীর্ঘদিনের অবহেলিত রাস্তাটির সংস্কার কাজ সম্পন্ন হয়েছে।উত্তরখান ৪৪ নম্বর ওয়ার্ডের কাঁচকুরা টু দক্ষিনখানের
রাস্তাটিতে প্রতিদিন হাজাও নগরবাসীর চলাচলে দূর্ভোগের দিন শেষ হয়েছে, রাস্তািটর সংস্কারের মধ্যদিয়ে।
ঢাকা-১৮ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব আলহাজ মোহাম্মদ হাবিব হাসান এমপি মহোদয় এবং
ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র মহদয় মোঃ আতিকুল ইসলামের প্রচেষ্টায় এলাকার নগরবাসীর দুর্ভোগের ক্লান্তি  কাটলো রাস্তাটিকে সংস্কাারে মধ্যমে।

দীর্ঘদিন ধরে এ রাস্তার চলাচলকারী নগরবাসীরা অভিযোগ করে আসছিলো এ রাস্তাটির বেহাল অবস্থা নিয়ে। একটু খানি বৃষ্টির পানিতে রাস্তাটি ডুবেযেত। একেবারে বেহাল এই রাস্তাটির দৃশ্য ছিল যানযট আর দুর্ঘটনা, কখনো বা হাটু পানিতে অনিশ্চিত ভাবে যান চলাচলের মত ভয়াবাহ অবস্থা। ফলে রাস্তাটি সংস্কার ছিল এলাকাবাসীর প্রাণের দাবী।

ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান সুযোগ্য সহচারী এপিএস আতাউর রহমান খাঁন বদল বলেন, একটি আধুনিক ও আদর্শ নগরী হিসাবে গড়ে তুলতে এমপি মহাদয় ও আমাদের মেয়র মহাদয় একে একে দীর্ঘ পরিকল্পনা বাস্তবায়ন করতে যাচ্ছে। তারই অংশ হিসাবে আজ ৪৪ নং ওয়ার্ডে নগর বাসীর সুবিধা নিশ্চিত করতে এই অবহেলিত রাস্তার সংস্কার কাজ সম্পন্ন হয়েছে। এমপি মহাদয় উত্তরার নানাবিধ সমস্যা সমাধানে সুপরিকল্পিত কার্যসম্পন্ন করতে এখন ব্যাস্ত সময় কাটাচ্ছে।

উত্তরা বিভিন্ন ওয়ার্ডে এখোনও অনেক রাস্তা যানচলাচলে বেহাল অবস্থা সে গুলোকে একে একে সংস্কারের মধ্যমে নগরবাসীর সুবিধা নিশ্চিত হবে। নগর বাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে ঢাকা উত্তর সিটিকর্পোরেন ও সাংসদ সদস্য জননেতা আলহাজ্ব হাবিব হাসান সকল সূচকের কার্যকরি ব্যাবস্থা  ইতি মধ্যে গ্রহনের প্রক্রিয়া চলছে বলেও জানান আতাউর রহমান খাঁন বাদল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD