1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

কোভিড-১৯ বিস্তার রোধে তথ্য অফিস,রামগড়ের প্রচারণা অব্যাহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৮৯ বার পঠিত

রামগড় প্রতিনিধিঃ সরকার করোনাভাইরাস জনিত রোগের সংক্রমণ বিস্তার রোধকল্প বিধিনিষেধ জারি করেছে।সে লক্ষ্যে সরকার কর্তৃক সময়ে সময়ে প্রদত্ত নির্দেশনা এবং সচেতনতামূলক বার্তা প্রচার অব্যাহত রেখেছে রামগড় তথ্য অফিস।

করোনা রোধ কল্পে প্রতিদিন রামগড় তথ্য অফিসের আওতাধীন ৫টি উপজেলা রামগড়, গুইমারা, মাটিরাঙ্গা, মানিকছড়ি ও লক্ষীছড়ি তে প্রচার প্রচারনা করা হচ্ছে। রামগড় উপজেলার প্রত্যান্ত এলাকায় জনসচেতনতা মুলুক এই প্রচার, প্রচারনা লক্ষণীয়।

রামগড় পৌরসভার পেনেল মেয়র মোঃ আহসান উল্লাহ জানান তথ্য অফিসের মাধ্যমে সরকারের ব্যাপক প্রচার প্রচারনা সত্বেও এখনো কিছুসংখ্যক লোককে মাস্ক ছাড়া ঘোরাফেরা করতে দেখা যায়।

রামগড় উপজেলার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল কাশেম জানান,রামগড় তথ্য অফিসের করোনা রোধ কল্পে সরকারের বিধি নিশেধে প্রচারনা জনগনকে স্বাস্থ্য সচেতন হতে সহায়তা করছে।

রামগড় কারবারি এসোসিয়েশনের সভাপতি আনন্দ মোহন খোকন জানান উপজেলার প্রত্যান্ত এলাকায় রামগড় তথ্য অফিসের করোনা সচেতনতায় প্রচার প্রচারনায় সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে মাস্ক পরিধারনের প্রবণতা বৃদ্ধি পেয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে তথ্য অফিস
রামগড়ের সহকারী তথ্য অফিসার জনাব মোঃ বেলায়েত হোসেন বলেন,”করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে সরকার নির্দেশিত বিধি-নিষেধ, কার্যাবলী এবং সচেতনতামূলক বার্তা এ অফিসের আওতাধীন ৫টি উপজেলায় প্রথম থেকেই নিয়মিত প্রচার করা হচ্ছে। এতে মানুষের মাঝে মাস্ক পরিধানের প্রবনতা বৃদ্ধি পেয়েছে।

মানুষ যাতে স্বাস্থ্য বিধি মেনে চলে এবং বাড়ির বাহিরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করে সে বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে বিভিন্ন বাজার,পাড়া,মহল্লা এবং জনসমাগম হয় এমন গুরুত্বপূর্ণ স্থানে সড়কে প্রচার আব্যাহত রেখেছে রামগড় তথ্য অফিস।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park