1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারী গ্রেপ্তার শাবিপ্রবির ভিসি’র অব্যাহতির দাবীতে ঝালকাঠিতে প্রতিকি অনশন মৌলভীবাজারের বড়লেখায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে ৫ প্রতিষ্টানে জরিমানা গুইমারায় কয়েলের আগুনে গোয়ালঘর পুড়ে মরল গরু গুইমারায় গলায় ফাঁস দিয়ে মহিলার ফাঁস ডিসি মিজানুর রহমানে সহায়তায় ইউএনও মো জুয়েল রানার হাত ধরেই বরকলে প্রথম গার্লস স্কুল স্থাপন নানিয়ারচরে জলবায়ু পরিবর্তনে স্থিতিস্থাপকতা সৃষ্টিতে আলোচনা সভা রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণের পর গ্রেফতার তাড়াশের নাদোসৈয়দপুর মুসলিমপাড়ায় হাতেম আলী বাড়ীতে তিনটি গরু চুরি কমলগঞ্জের লাউয়াছড়া বন থেকে মানবদেহের কঙ্কাল উদ্ধার

নাটোরে ১৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

আবু সাঈদ রাজশাহী: নাটোরে চলমান বিধি নিষেধের মধ্যে বড়াইগ্রাম ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম সহ ১৮জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। বিধি নিষেধ সফল করতে গিয়েই বেশির ভাগ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে বলে জানান পুলিশ সদস্যরা।

এছাড়া গত এক বছরে জেলায় ১৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মারা গেছেন ২জন পুলিশ সদস্য।

জেলা পুলিশ অফিস সূত্র জানায়, নাটোরে গত এক মাস ধরে এক টানা চলছে বিধি নিষেধ। আর এই বিধি নিষেধ সফল করতে গিয়ে অন্তত ১৮জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। সবশেষ করোনায় আক্রন্ত হয়েছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম।

এছাড়া ১৮জনের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে গুরুদাসপুর থানায়। এই থানায় মোট আক্রান্ত হয়েছে ৫জন। এছাড়া সদর কোর্টে ৪জন, সিংড়া থানায় ২জন, একজন নিচাবাজার ফাঁড়ি, কন্টোল রুমে একজন, সিআইডির একজন, রেশন স্টোরের একজন।

এছাড়া এ যাবৎকালে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৩১জন। আর করোনায় মৃত্যু হয়েছে ২জন পুলিশ সদস্যর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD