1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

দ্বায়িত্ব শীলতায় ইতিমধ্যে এমপির সুনাম ছড়িয়েছে বাদল

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৫৭ বার পঠিত

উত্তরা প্রতিনিধিঃ  রাজদানীর ১৮ আসনের সাংসদ সদস্য, উত্তর মহানগর আওয়ামী লীগের অতন্দ্র প্রহরী আলহাজ্ব মোঃ হাবিব হাসান এমপির সুযোগ্য সহচারী এপিএস আতাউর রহমান খাঁন বাদল দ্বায়িত্ব শীলতায় ইতিমধ্যে আসনটির সুনাম ছড়িয়েছেন।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনারারী স্পিকার কর্তৃক এ আসনের কার্যপরিকল্পনা বাস্তবায়নে এমপি মহাদয়ের এপিএস হিসাবে নিয়োগ প্রাপ্ত আতাউর রহমান খাঁন বাদল এখন ব্যাস্ত সময় পারকরছে জনগণের সেবায়। এমপির নির্দেশনা মাথায় রেখে সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড তরান্বিত হয়েছে আসনটিতে।

প্রতিদিনের ওয়ার্ক প্লান অনুয়ায়ী তিনি এলাকার মাটি ও মানুষের জন্য নিরলস কাজ করছেন। প্রতিদিন হাজারও মানুষের সুখ-দুঃখের অনুভূতির কথা শুনছেন এবং তা এমপির কাছে তুলে ধরে যথা সাধ্য ব্যাবস্থা গ্রহন করছেন। সম্প্রতি উত্তরার কিছু অসহায় নেতাকর্মী আর্থিক সহযোগিতা থেকে শুরু করে জনসচেতনতা মূলক কর্মকান্ডেও তাকে দ্বায়িত্ব শীলতার সঙ্গে সম্পূর্ন করতে দেখা গেছে।

ফলে বৃহত্তর এ আসনটির দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের কাছে এমপি মহাদয়ের জনপ্রিয়তা বেড়ে চলেছে। বর্তমান সরকারের উন্নয়ন ধারাকে তরান্বিত করতে এবং বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রক্ষার যুদ্ধে তিনি এমপির দিকনির্দেশনায় এলাকাবাসীর পাশে আস্থার যায়গা করে নিয়েছেন।

তিনি বলেন, আমার প্রানপ্রিয় নেতা আলহাজ্ব হাবিব হাসানের নির্দেশনায় আমি আমার উপর অর্পিত দ্বায়িত্ব সমূহ ন্যায় -নীতির সাথে পালন করছি এবং আমাদের উত্তরার সম্মানিত পেশাদার সাংবাদিক ভাইদের সহযোগিতায় এ আসনের এমপির মাটি ও মানুষের সার্বিক চিত্র অনুধাবণের চেষ্টা করছি পাশাপাশি সংশ্লিষ্ট বিষয় নিয়ে এমপি মহাদয়ের সহচারী হিসাবে কার্যপরিকল্পনা গ্রহন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD