1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

উত্তর কাট্টলী এলাকায় ভুয়া ডাক্তার গ্রেফতার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৫৬ বার পঠিত

নুরুল আমিন সোহেলঃ বন্দরনগরী চট্টগ্রামের আকবরশাহ থানাস্থ উত্তর কাট্টলী এলাকা থেকে
অষ্টম শ্রেণী পাশ এক ভুয়া ডাক্তার কে আটক করে আকবরশাহ থানা পুলিশ।

অদ্য ৬ই জুলাই করোনা মেডিসিন ব্যাংক এর সহায়তায় উত্তর কাট্টলীতে ভুয়া নিউরোমেডিসিন ডাক্তার মুহাম্মদ খোরশেদ আলম কে আটক করা হয়েছে।

তিনি দীর্ঘদিন যাবৎ উত্তর কাট্টলীর কর্ণেল জোন্স সড়কের কাট্টলী ফার্মেসীতে নিজেকে নিউরোমেডিসিন বিশেষজ্ঞ, এফসিপিএস, এমবিবিএস পরিচয় দিয়ে রোগী দেখে আসছেন।

উল্লেখ্য যে,তিনি ২০১৭ তেও একই অপরাধে গ্রেপ্তার হয়েছেন এবং ১ বছর কারাভোগ করেছেন। তিনি শুধু মাত্র অষ্টম শ্রেণী পাশ করেছেন অথচ তার ভিজিট ফি ৫০০ টাকা।ডাক্তারের পেশাটি হলো একটি মহৎ পেশা কিন্তু এমন একটি গুরুত্বপূর্ণ পেশা তে থাকা মানুষ কিভাবে এমন হীনমন্যতার পরিচয় দিতে পারে।সমাজের এই প্রতারক গুলোকে সমাজ থেকে বিতাড়িত করতে তাই করোনা মেডিসিন ব্যাংক এর ক্ষুদ্র একটি প্রচেষ্টা। আপনারা ছবিতেই দেখতে পারেন তার চেম্বারে নেই কোনো ধরণের ব্যানার কিংবা তার পরিচয়।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জহির হোসেন জানান,উক্ত ব্যক্তি ইতিপূর্বে ২০১৭খ্রিঃ সালে মাগুরায় ভুয়া চিকিৎসক হিসেবে ভ্রাম্যমান আদালত কর্তৃক এক বৎসরের কারাদন্ড প্রাপ্ত হয় এবং একইভাবে ২০১৩ সালে কুমিল্লায় ভ্রাম্যমান আদালত কর্তৃক ৬ মাসের দন্ডপ্রাপ্ত হয় বলে জানা যায়। উক্ত বিষয়ে প্রতারণা, জালিয়াতি, ছদ্মবেশধারণ এর অপরাধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD