1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

শ্রীমঙ্গলে লকডাউনের পঞ্চমদিনে কঠোর প্রশাসন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৮৭ বার পঠিত

শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি:
শ্রীমঙ্গলে করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে লকডাউন ও কঠোর বিধিনিষেধের পঞ্চমদিনে প্রশাসন এর কঠোর নজরদারি লক্ষ করা গেছে। কঠোর লকডাউন বান্তবায়ন করতে মাঠে রয়েছে উপজেলা প্রশাসন ও আইন-শৃ্কংলা বাহিনী। শহরে কাচাঁবাজার ও জরুরি সেবাদানকারী প্রতিষ্টান ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্টান বন্ধ রয়েছে।

কঠোর বিধিনিষেধের কারণে কোথাও লোক সমাগম দেখা যায়নি। সোমবার (৫জুলাই) দুপুর ১টা থেকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, পুলিশ, সেনাবাহিনীর সদস্যরা শহর ও শহরতলিতে টহল ও নজরদারি করেছে। উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনা সদস্যরা শহরের বিভিন্ন স্থানে যৌথ মহড়া দেন। এসময় হ্যান্ড মাইকে জনসাধারণকে প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়া এবং সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার অহবান জানানো হয়।

এছাড়াও শহরের বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পায়ে হেটে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। লকডাউন শুরুর দিন থেকে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, সোনাবাহিনী, বিজিবি ও আনসার ব্যাটালিয়ান টহলের মাধ্যমে কঠোর নজরদারি করে আসছে।

এছাড়াও উপজেলা প্রশাসনে ভ্রাম্মমাণ আদালত মাঠে সক্রীয় রয়েছে। প্রয়োজন ছাড়া কাউকে ঘোরাফেরা করতে দেখলে জরিমানা করছেন ভ্রাম্মমাণ আদালত। স্বাস্থ্যবিধি অমান্য করায় অনেকে আটক হচ্ছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park