1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

মেষ্টায় তরুণীকে হত্যার অভিযোগ মায়ের

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৮২ বার পঠিত

শেখ ফজলে রাব্বি ,জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের চরমল্লিকপুর এলাকার সৌদি প্রবাসী মিজানুর রহমানের এসএসসি পরীক্ষার্থী কন্যার লাশ উদ্ধার করেছে জামালপুর সদর থানা পুলিশ।

আজ দুপুরে উপজেলার চরমল্লিকপুর নুরানী মক্তবের ভিতর থেকে ঝুলন্ত অবস্থায এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায় বুধবার দুপুরে মোবাইল ফোনের খবর পেয়ে চরমল্লিকপুর এলাকার পরিত্যক্ত এক মক্তব থেকে মুক্তি আক্তর নামে এসএসসি পরীক্ষার্থী তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য জামালপুর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

নিহত তরুনীর মা পারভীন বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারেনা। সে রোববার রাত ১০টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হন। পরে আজ সোমবার সকালে পাশের একটি মক্তব থেকে আমার মেযের ওড়না পেচানো ঝুলন্ত লাশ পাওয়া যায়। তিনি বলেন পাশের চরহরিপুর গ্রামের প্রবাসী রিপন মিয়ার ছেলে মিরাজ উদ্দিন দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে বিরক্ত করতো।

এ নিয়ে তাদের স্কুল শিক্ষককে বিচারও দিয়েছিলাম এর আগে। ওই ছেলেই আমার মেয়েকে অত্যচারের পর হত্যা করেছে। আমি ওই ছেলের বিরুদ্ধে মামলা করবো।
এ ব্যাপারে জামালপুর সদর থানার পুলিশের উপপরিদর্শক ( এসআই) আলমগীর মুনছুর বলেন সুরতহাল রিপোর্টে লাশের কোন দাগ দেখা যায়নি। তবে ময়না তদন্ত শেষে বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park