1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে লকডাউনের পঞ্চম দিনে খাবার বিতরণ, মানুষের চলাচল বৃদ্ধি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১২৯ বার পঠিত

জুল‌ফিকার আলী সম্রাট, রাজশাহী বিভাগ ব‌্যু‌রো প্রধানঃ নওগাঁর মহাদেবপুরে সোমবার ৫ জুলাই লকডাউনের পঞ্চম দিনে সাধারণ মানুষের চলাচল বৃদ্ধি পায়। মাঝে মাঝে কিছু যন্ত্র চালিত যানবাহন দেখা যায়। দোকানপাট বন্ধ ছিল। উপজেলা সদর হাসপাতালের সামনে বেশ কয়েকটি চায়ের দোকান খোলা রয়েছে। অফিস পাড়ায় উপজেলা খাদ্য অফিস, মহিলা বিষয়ক অধিদপ্তর হিসাব রক্ষণ অফিস খোলা রয়েছে।

বিকেল চারটায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৪০০ জন সিএনজি, অটো চার্জার, ক্ষুদ্র চা দোকান, হোটেল শ্রমিক ও দোকান কর্মচারীর মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

এর মধ্যে ছিল ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, একটি সাবান, ১০ কেজি চাল ও ৫ কেজি আম।

খাবার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব ভোদন।

এসময় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অরুণ চন্দ্র রায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার ফরিদুল ইসলাম, উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা এজাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু মুসা আল আশআরী ও সাধারণ সম্পাদক তনু কুমার দেব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি এবং এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান মিলন বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সরকারি বিধি নিষেধ ভঙ্গ করায় ৬ টি মামলা ও ১৫০০ টাকা জরিমানা দায়ের করেন।

এছাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সেকিউটিভ ম্যাজিস্ট্রেট আসমা খাতুন উপজেলার বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে ১০ টি মামলা ও ৪৫০০ টাকা জরিমানা আদায় করেন।

উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের কঠোর অবস্থান লক্ষ্য করা যায়। মাঝে মাঝে বিজিবি ও সেনাবাহিনীর গাড়িবহর দেখা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD