1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

কোরবানির জন্য প্রস্তুত টাইগার: একটি গরু কিনলে সাথে আরেকটি ফ্রি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১০৪ বার পঠিত

নড়াইল প্রতিনিধিঃআসন্ন ঈদুল আজহায় কোরবানির জন্য নড়াইলে প্রস্তুত করা হয়েছে ২৭ মণ ওজনের একটি ষাঁড়। এটির নাম রাখা হয়েছে টাইগার। টাইগার নামের ষাঁড় গরুটির সঙ্গে আর একটি ৪ মণ ওজনের দেশীয় ষাঁড় ফ্রি দেওয়া হবে এমন ঘোষণা দিয়েছেন গরুর মালিক নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের মজিত মোল্যা।

সোমবার (৫ জুলাই) গরুর মালিক মজিত মোল্যা জানান,সাত মাস আগে তিনি টাইগার কে ক্রয় করেন। গরুটি দেখতে কালো ও শান্ত প্রকৃতির। টাইগারের বয়স ৩ বছর ৬ মাস, দৈর্ঘ্য ১০ ফুট, উচ্চতা ৫ ফুট, ওজন প্রায় ২৭ মণ। আসন্ন কোরবানির ঈদে তাকে বিক্রির জন্য প্রস্তুত করা হয়েছে।

গরুর মালিক মজিত মোল্যার দাবি নড়াইল জেলার মধ্যে টাইগার সবচেয়ে বড় গরু। ক্ষতিকর ও মোটাতাজা করনের কোন প্রকার ঔষধ প্রয়োগ ছাড়াই স্বাভাবিক খাবার খাইয়ে বড় করা হয়েছে। বিশাল দেহের অধিকারি হওয়ায় প্রতিদিন দেখতে অনেকেই ভিড় করছেন। মাঝে মধ্যে গরুর ব্যবসায়ী ও সাধারণ ক্রেতারা আসছেন গরুটি কিনতে।
মজিত মোল্যা বলেন,টাইগারের ওজন প্রায় ২৭ মণ। দাম চাচ্ছি ১১ লাখ টাকা। তবে বাজারের অবস্থা বুঝে আলোচনা সাপেক্ষে দাম কিছুটা কমে বিক্রি করতে পারি।

করোনাকালে হাটে না গিয়ে উপযুক্ত দাম পেলে তিনি গরুটি বাড়ি হতেই বিক্রি করতে চান। মজিত মোল্যার সাথে যোগাযোগের মোবাইল-০১৭৪৩ ০৯৫৮৩২।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD