1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

সেনবাগে১ দিনে ২৯ টি নমুনা পরীক্ষায় ১৪ জনই পজিটিভ, প্রশাসনের অভিযান অব্যাহত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৮৭ বার পঠিত

এন এইচ সুমন,  সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃনোয়াখালীর সেনবাগে আশংকাজনক ভাবে বেড়েই চলেছে করোনা সংক্রমণ, শনিবার ১০ জন আক্রান্ত এবং রবিবার ২৯ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনেরই পজেটিভ এসেছে।

এ নিয়ে সেনবাগে আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়িয়েছে ৬৫০ জনে। রবিবার আরো ৫ জন সহ মোট সুস্থ হয়েছেন ৫৫৫ জন, এ পর্যন্ত মৃত্যু বরন করেছেন ২০ জন। এদিকে করোনার উর্ধ্বগতি ঠেকাতে সাত দিনের বিধিনিষেধের চতুর্থ দিনেও নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে ছিল উপজেলা প্রশাসন, বর্ডার গার্ড (বিজিবি) ও সেনবাগ থানা পুলিশ। সকাল থেকে রিকশা চলাচল কিছুটা বাড়লেও জরুরি পণ্যবাহী গাড়ি ছাড়া অন্য কোন যানবাহন সড়কে দেখা যায়নি, নিত্যপণ্যের দোকান ছাড়া কোন দোকানপাট ও খোলেনি।

উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার আজ ও সেনবাগ পৌরসভা ও উপজেলার বিভিন্ন হাট বাজারে মাস্ক বিহীন ভাবে চলাফেরা, বিধিনিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, স্বাস্থ্য বিধি উপেক্ষা করে অপ্রয়োজনে ঘরের বাহির হওয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৫টি মামলায় ৮৬০০টাকা জরিমানা আদায় করেছে। এ ছাড়া শনিবার রাত ৮ টার পরও হোটেল খোলা রাখায় রয়েল কিচেন রেস্তোরাকে ২০০০ টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা ও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একই অভিযোগে ০৮ টি মামলায় ২৯০০টাকা জরিমানা আদায় করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) দু’জনেই জানান চলমান লকডাউন কার্যকর করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি,এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD