1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

মৌলভীবাজারে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১৬৫ জনকে অর্থদন্ড, আটক ৩৫

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৮১ বার পঠিত

শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজার জেলায় লকডাউন ও কঠোর বিধি-নিষেধের চতুর্থ দিনে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৬৫ ব্যক্তিকে ৭০ হাজার ২৫৯টাকার অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্মমাণ আদালত। সেই সাথে বিধিনিষেধ অমান্য করে অকারণে ঘোরাফেরা করায় ৩৫ জনকে আটক করেছে আইনশৃঙ্খলাবাহিনী।

রোববার (৪ জুলাই) করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী লকডাউও ও কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের সার্বিক নির্দেশনায় জেলা সদর সহ সবকটি উপজেলায় ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়েছে।

সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলা ভ্রাম্মমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সচেতনতার পাশাপাশি স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ব্যক্তি ও প্রতিষ্টানকে অর্থদন্ড প্রদান করেন। ভ্রাম্মমাণ আদালত পরিচালনায় পুলিশ. সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা সহযোগিতা করেন।

জেলা সদরে জেলা প্রশাসন এর সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও উপজেলাগুলোতে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)গণ আইনশৃঙ্খলাবাহিনীর সহযোগিতায় ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন। এছাড়াও জেলা ও উপজেলায় আইনর্শঙ্খলাবাহিনীর সদস্যরা কঠোর লকডাউন ও বিধিনিষেধ প্রতিপালনে টহলের মাধ্যমে নজরদারি চালিয়েছে।

জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান জানান, জেলা সদর সহ উপজেলার বিভিন্ন স্থানে আইন অমান্য করে শপিংমল, মার্কেট খোলা রাখা, গণপরিবহন ও সিএনজি চলাচল, স্বাস্থ্যবিধি না মেনে বাহিরে অবস্থান করা ও সরকারি আদেশ অমান্য করায় ১৬৫ জন ব্যক্তি ও প্রতিষ্টানকে অর্থদন্ড প্রদান ও আদায় করা হয়। এসময় ৩৫ জনকে আটক করে আইনশৃঙ্খলাবাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD