1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

ইসলামপুরে জোর পূর্বকভাবে বাড়ির আঙিনা দখলের চেষ্টা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৯৫ বার পঠিত

মোঃ শরিফ মিয়া (জামালপুর):  জামালপুরের ইসলামপুরে পূর্ব বামনা  ছোট দেলীপাড় গ্রামে জোর পূর্বকভাবে বাড়ির আঙিনা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩জুলাই) সকালে পূর্ব বামনা ছোট দেলীপাড় এস.এম জাহাঙ্গীর আলম কায়জারের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির আঙিনা একদল ভূমিদস্যু জোর পূর্বকভাবে দখল করে বাঁশের খুটি দিয়ে ঘেরাও করে।

জানাযায়- পূর্ব বামনা  ছোট দেলীপাড়া গ্রামের মৃত রইছ উদ্দিন শাহ ফকির ও তার ছোট ভাই মৃত অজির উদ্দিন শাহ ফকিরের দুই ভাইয়ের অংশ মোট ২৯ শতাংশ জমির মধ্যে ৪ শতাংশ জমি মসজিদের নামে ওয়াকফ করা হয়।

বাকী ২৫ শতাংশ জমির মধ্যে রইজ উদ্দিন শাহ ফকিরের ওয়ারিশদের কাছ থেকে বিভিন্ন সময়ে ১৯৭৪ সালে উরফুল বেওয়ার নিকট থেকে ৫ শতাংশ জমি, ১৯৭৫ সালে বড় ভাই শাহজামাল এর নিকট ৬ শতাংশ জমি, ১৯৮০ সালে ছাবিদন বেওয়ার কাছে ৫ শতাংশ জমি, ১৯৮৪ সালে সাগর আলীর নিকট ৬ শতাংশ জমিসহ বিভিন্ন ওয়ারিশদের নিকট ক্রয় করে নেয় ফজলুর রহমান। কিন্তু মৃত রইছ উদ্দিন শাহ ফকির তার অংশটুকু বিক্রি করার পরেও বিভিন্ন কৌশল অবলম্বন করে প্রতারণার আশ্রয় নিয়ে তার নামে থাকা জমির চেয়েও আরোও বেশি  বিক্রি করেছেন।

কিন্তু মৃত রইছ উদ্দিন শাহ ফকিরের ছেলে সাগর আলী, বকুল, সুজন, সুমন,সোহেলসহ জোর পূর্বকভাবে কায়জারের বাড়িতে হামলা চালিয়ে অনধিকার প্রবেশ করে বাড়ির আঙিনার জমি দখল করে নেয় ও বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে।

সাগর আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- তাদের কাছে আমরা জমি পাবো বিধায় দীর্ঘদিন যাবত মিমাংসা করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি কিন্তু তারা কোন কথা শুনছে না। কথা না শোনায় আমরা বাড়ির আঙিনা দখল করেছি।
এ ব্যাপারে এস.এম জাহাঙ্গীর আলম কায়জার বাদী হয়ে ইসলামপুর থানায় ৬/৭জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD