1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

সেনবাগে কঠোর নজরদারিতে চলছে তৃতীয় দিনের লকডাউন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৭৭ বার পঠিত

এন এইচ সুমন,সেনবাগ(নোয়াখালী)প্রতিনিধিঃ দেশজুড়ে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি কমাতে দেশজুড়ে সাত দিনের লকডাউনের তৃতীয় দিনেও নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। শনিবার সকাল থেকে জরুরি পণ্যবাহী গাড়ি ছাড়া কোন যানবাহন সড়কে দেখা যায়নি।

তবে রিকশা চলাচলে কিছুটা শিথিলতা দেখা যায়। সাধারণ মানুষের উপস্থিতি কিছুটা বাড়লেও অধিকাংশের মুখে মাস্ক ছিল।পণ্যবাহী গাড়ি ছাড়া সড়ক, মহাসড়ক গুলো ছিলো ফাঁকা। লকডাউন অমান্য করে কিছু মোটরসাইকেল ও লোকজন বাহিরে বের হলে প্রশাসনের কঠোর নজরদারি মধ্যে জরিমানার সংবাদ ছড়িয়ে পড়লে ভয়ে রাস্তা ফাঁকা হয়ে যায়। তৃতীয় দিনে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন অভিযোগে ২৬ মামলায় ১৭ হাজার ৮শত টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মজুমদার সেনবাগ পৌর শহর, ফকিরহাট, বীজবাগ,খলিল মিয়ারহাট বাজারে অভিযান চালিয়ে বিনা প্রয়োজনে রাস্তায় বের হওয়া, মটরসাইকেল চালানো, মাস্ক না পরার কারনে ১৯ টি মামলায় ১৩ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেন। এসময় বিজিবির একটি দল তার সাথে উপস্থিত ছিলেন।

অপরদিকে সহকারি কমিশনার(ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষেমালিকা চাকমা উপজেলার ফকিরহাট, গাজীরহাট, কানকিরহাট ও ছাতারপাইয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে ৭ টি মামলায় ৩হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park