1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

সাপাহা‌রে লকডাউনে আইন অমান্য করায় ভ্রাম্যমান আদালত প‌রিচালনা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৮৫ বার পঠিত

নিউজ ডেস্কঃ সারাদেশের ন্যায় নওগাঁ জেলা সাপাহা‌রে চলছে দ্বিতীয় দিনের মতো কঠোর লকডাউন। লকডাউনে আইন অমান্য করায় উপজেলার ছয়‌টি ইউ‌নিয়‌নের বি‌শেষ বি‌শেষ এলাকায় ভ্রাম্যমান আদালতের টিম অভিযান চালিয়ে ৬টি মামলা ও বি‌ভিন্ন প‌রিমানে জ‌রিমানা আদায় করা হয়েছে।

১জুলাই বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত আইন অমান্যকারীদের বি‌ভিন্ন মামলা ও জরিমানা আদায় করা হয়।

লকডাউনের ২য় দিনে সকাল থেকে উপ‌জেলার খঞ্জনপুর, জবই, চৌমহনী, করমুডাংগা ও দীঘির হাট সহ গুরুত্বপূর্ণ বিভিন্নস্হা‌নে বিজিবি কে সাথে নিয়ে অভিযান করা হয়েছে।

লকডাউনে সরকারি নির্দেশনা মানাতে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও ট‌্যাগ অ‌ফিসারগ‌নের নের্তৃ‌ত্বে ভ্রাম্যমান আদালতের টিম কাজ করছে । এদিকে লকডাউন অমান্য করে যারা ঘরের বাহিরে আসছে এবং স্বাস্থ্যবিধি না মেনে চলাচল করছে তাদের বিভিন্ন ধরনের মামলার পাশাপাশি জরিমানা আদায় করছে ভ্রাম্যমান আদালত।

এ ছাড়া মানুষকে সচেতন করতে উপ‌জেলা সদর সহ ছয়‌টি ইউ‌নিয়‌নে অলিগলিতে রয়েছে রোভার স্কাউটের সদস্যরা।

এ সময় নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন কর্মহীন ও অসচ্ছল ও ভাসমান মানুষরদের মা‌ঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী প্রদান করেন। নির্বাহী অ‌ফিসা‌রের এ উ‌দ্যেগকে অ‌ভিন্দন জা‌নি‌য়ে‌ছেন এলাকার সু‌শীলসমাজ।

সাপাহার উপজেলা ‌নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল‌্যাহ আল মামুন বলেন, আমরা সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে কাজ করছি। যারা আইন অমান্য করে বিনাপ্রয়োজ‌নে ঘ‌রের বাহি‌রে আসছে তাদের অনেককেই সর্তক করার পাশাপাশি জরিমানা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD