1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
করোনা ও ওমিক্রন থেকে রক্ষা পেতে সবাইকে ভ্যাকসিনের আওতায় আসতে হবেঃ সিভিল সার্জন বান্দরবানে পৃথক ২টি মাদক মামলার জব্দকৃত আলামত ধ্বংস উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল প্রোগ্রামের শিক্ষির্থীদের করোনা প্রদান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা

শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১০১ বার পঠিত

বিশেষ প্রতিনিধি,মোঃফারুক হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের দৌহিত্র,রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর আস্থা বিশ্বাস ও স্নেহাসিক্ত,মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির সুযোগ্য সন্তান, সারা বাংলার যুব সমাজের প্রাণের স্পন্দন,যুব সমাজের আইকন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের শুভ জন্মদিন উপলক্ষে ;আশুলিয়ায় দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে, বিশেষ দোয়া মাহফিল, এতিম শিশু ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে এবং আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারের নিজস্ব বাসভবনে এ বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। এসময় বিভিন্ন এতিমখানা থেকে আগত শিশু মাদ্রাসা শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন । দোয়া ও মোনাজাত শেষে এতিম ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিশেষ এ দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের বটবৃক্ষ শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ১৯৭১ সালের নিহত সকল শহীদ এবং শেখ ফজলে শামস পরশের পিতা শেখ ফজলুল হক মণি ও মা আরজু মণির রুহের মাগফেরাতও কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের পূর্বে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ স্যার একজন আদর্শিক নেতা। মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুখী ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ নির্মাণ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।
শেখ ফজলে শামস পরশ স্যারের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক সংগঠন হিসেবে পরিচিত হয়ে উঠেছে । দেশের যেকোন সংকট মোকাবেলায় যুবলীগ মানুষের পাশে আছে এবং জনগনের আস্থার জায়গায় পৌঁছাতে পেরেছে ।

তিনি আরও জানান, করোনা মহামারী সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী লকডাউন চলছে। একারণে আমরা স্বল্প পরিসরে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে ঘরোয়াভাবে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেছি। অনেককেই দাওয়াত দেওয়া সম্ভব হয়নি । ভবিষ্যতে করোনা পরিস্থিতির উন্নতি হলে তখন ইনশাআল্লাহ বৃহৎ ভাবে আমরা অনুষ্ঠান পালন করবো।

উক্ত দোয়া অনুষ্ঠানে আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া, থানা যুবলীগের সদস্য মোঃ সালাউদ্দিন সরকার, মোঃ মাহবুবর সরকার (মাহু),মোঃআমিনুল সরকার, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকার, সহ-সভাপতি মোঃ শাহিন সরকার, সিনিয়র সহ সভাপতি আব্দুল আজিজ মন্ডল,সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, যুগ্ম -সাধারণ সম্পাদক মোঃ সোহেল সরকার, প্রচার সম্পাদক পবিত্র দাস, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিঃ সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন বকুল ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁনসহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD