1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :

সময়ের সাহসী সৈনিকদের নিয়ে আগামীর চেলেঞ্জ মোকাবেলা করতে চান এম এ মান্নান কচি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৮৯ বার পঠিত

ইজাজুলঃ ঢাকা উত্তর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এম এ মান্নান কচি বর্তমান সরকারের সফলতাকে এগিয়ে নিয়ে যেতে এবং জামাত বিএনপির নৈরাজ্য প্রতিহত করতে তৃনমূলে সাহসী সৈনিক দের নিয়ে দলকে শক্তিশালী করতে কাজ করছেন।

পরিচ্ছন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে তৃণমূলে একমাত্র গ্রহনযোগ্য নেতা- কর্মীরাই আগামী কমিটিতে যথাযোগ্য মূল্যায়ন করবেন। তিনি রাজনীতিতে ক্লিন ইমেজের সাথে রাজধানীর উত্তর মহানগর আওয়ামীলীগে আওয়ামীলীগের সফলতার সাথে নেতৃত্ব দিচ্ছেন।

উত্তর মহানগর আওয়ামীলীগের রাজনৈতিক অঙ্গনে তিনি, আওয়ামীলীগের যুগপৎ আন্দোলন সংগ্রামে সাধারন মানুষের অধিকার আদায়ের লক্ষে আন্দোলন সংগ্রাম করেছেন।

বর্তমানে তিনি তৃনমূলে একমাত্র কর্মী বান্ধব পরিচ্ছন্ন আওয়ামী নেতা হিসাবে জনমনে গ্রহন যোগ্য। ইতিমধ্যে মহানগর কমিটি গঠনের পর পরই তৃনমূল আওয়ামীলীগের কমিটিতে নেতা কর্মীরা পদপদী নিয়ে নিজেদের রাজনৈতিক কলাকৌশল নিয়ে সক্রীয় হয়েছেন। সে প্রেক্ষাপটে তিনি কারও সুপারিশ না বরং দলের হাই কমান্ড জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কর্মী বান্ধ পরিচ্ছন্ন নেতাদের সামনে নিয়ে আগামীর চেলেঞ্জ মোকাবেলা করতে তিনি প্রতিশ্রুতিবদ্ধ।

আর সেই লক্ষ্য সামনে রেখে তিনি মহানগরের প্রতিটি থানা ওয়ার্ড বিচক্ষনতার সাথে পরিদর্শন ও অনুধাবন করছেন।জানা গেছে পরিচ্ছন্ন সামাজিবক ও রাজনৈতিক কার্যক্রমে লাক্ষও নেতা-কর্মীদের এবং সাধারণ মানুষের কাছে তিনি প্রশংসনিয় । তিনি করোনা ভাইরাস মহামারীতে মানবতার সেবায় যে ভূমিকা রেখেছেন তা জনগন কোন দিনই ভূলবে না।জননেতা এম এ মান্নান কচি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থারেখে সাধারন মানুষের সেবায় এগিয়ে যাচ্ছেন।

তিনি বলেন,, আমি একজন তৃনমূল নেতা, বঙ্গবন্ধু আদর্শে সাধারন মানুষের অধিকার আদায় ও নিপিড়িত মানুষের সেবাই আমার পথচলার এক মাত্র অঙ্গিকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। তিনি সময়ের সাহসী নেতাকর্মীদের নিয়ে থানাকে ঢেলে সাজানোর মধ্যদিয়ে একটি শক্তিশালী ও পরিচ্ছন্ন রাজনৈতিক অঙ্গন সৃষ্টিতে কাজ করবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD