1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

লকডাউন সফল করতে মাঠে কঠোর প্রসাশন,রামগড়ে চলছে সর্বাত্মক লকডাউন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৪০ বার পঠিত

শুভাশীষ দাশ, প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃ খাগড়াছড়ির রামগড়ে কঠোর প্রসাশনিক কড়াকড়িতে লকডাউন চলছে।মুদি দোকান, ফার্মেসি, ও কাঁচামালের দোকান ছাড়া বাকি সব দোকান বন্ধ।রাস্তায় বের হলেই পুলিশের জেরার মুখে পরতে হচ্ছে মানুষকে। কোলাহলময় ব্যাস্ততম সাবেক মহকুমা শহর এখন নিরব নিস্তব্ধ। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না কোন মানুষ। রাস্তায় কোন যানবাহন নেই।

বৃহস্পতিবার (১ জুলাই) রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ সকাল ১০টায় তার প্রসাশনিক কার্য্যালয়ে প্রসাশনিক কর্মকর্তা,বিজিবি প্রতিনিধি, পুলিশ, আনসার ভিডিবি,ও ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক করেন, এতে রামগড় পৌরসভার মেয়র কাজী শাজাহান রিপন,সদর ইউ পি চেয়ারম্যান শাহআলম মজুমদার,২নং পাতাছড়া ইউ পি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ও ব্যবসায়ী প্রতিনিধিরা উপস্হিত ছিলেন। বৈঠক শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা গণমাধ্যম কর্মীদের সার্ভিক বিষয়ে ব্রিফিং দেন।

তিনি জানান করোনা পরিস্হিতিতে সংক্রমণ ঠেকাতে রামগড় উপজেলার সাথে লাগোয়া গুইমারা উপজেলা ও উত্তর ফটিকছড়ির কোন লোক যাতে রামগড় উপজেলায় আসতে না পারে সে ব্যাপারে বিশেষ ব্যবস্হা নেওয়া হয়েছে।

পরে রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মু.মাহমুদ উল্লাহ মারুফ গণমাধ্যম কর্মীদের সাথে নিয়ে তিনি রামগড় বাজার,সোনাইপুল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় সরকারি নির্দেশনা অমান্য করার দায়ে বিভিন্ন স্থান থেকে ১৪জন কে আটক করে থানায় সৌপর্দ করা হয়েছে।

এ সময় রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান,ও সি (তদন্ত) রাজিব কর,সেকেন্ড অফিসার মুজিবর রহমান সহ গণমাধ্যম কর্মরা উপস্হিত ছিলেন।

করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারি বিধি নিশেধ মেনে চলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. মাহমুদ উল্লাহ মারুফ সকলের সহযোগিতা কামনা করেন। তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলাচল আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD