1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বৈরি আবহাওয়ায় সাগরে যেতে পারছেনা বাগেরহাটের জেলেরা রূপগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও পুষ্প অর্পণ গাজীপুরে বিদেশি বিয়ারসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-১ চসিক ৯ ও ১০ নং ওয়ার্ডে ফ্রি এম্বুলেন্স সার্ভিসের শুভ উদ্বোধন বগুড়ায় চাঁদাবাজি করতে গিয়ে দুই ডিবি পুলিশের বদলি বেলতলায় ছোট্ট নৌকায় জীবনের ঝুঁকি নিয়ে যাত্রী পারাপার সখীপুরে বাশার চালা বাজারে তালা ভেঙ্গে দোকানে চুরি সীতাকুণ্ডের শিল্প প্রতিষ্ঠান এস.এল গ্রুপের চেয়ারম্যানের পিতা মোঃ সিরাজুল হকের ইন্তেকাল মাটিরাঙ্গায় পরিত্যক্ত অবস্থায় অবৈধ সেগুন কাঠ উদ্ধার করেছে সেনাবাহিনী প্রসংশায় ভাসছে রাহুল মন্ডলের ‘নিজেকে খুঁজে পাচ্ছি কই’

লকডাউনের ২য় দিনে মোবাইল কোর্টে ৭টি মামলা ও ২৬০০ টাকা জরিমানা

দিগন্তের আলো ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫১ বার পঠিত

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে মাঠে কাজ করে যাচ্ছেন উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রশাসন। সরকারের নির্দেশিত দোকানপাট ছাড়া খুলতে দেয়া হচ্ছেনা অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান। জরুরী প্রয়োজন ছাড়া লোকজনকে ঘরের বাইরে বের হতে দেয়া হচ্ছেনা।

তার পরেও কোনও না কোনও অজুহাত দেখিয়ে বা কোনও অজুহাত ছাড়া যারা ঘরের বাইরে বের হচ্ছেন অথবা সরকারের নির্দেশ অমান্য করার চেষ্টা করছেন যারা, তাদেরকে আইনের আওতায় আনছেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোক্তার হোসেন বলেন, করোনার সংক্রমন থেকে লোকজনকে মুক্ত রাখতে সরকারের নির্দেশ মেনে চলার জন্য প্রশাসন মাঠে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

যারা সরকারের নির্দেশ উপেক্ষা করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। লকডাউনের দ্বিতীয় দিনে ২ জুলাই শুক্রবার উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করে মাস্ক না পরার অপরাধে ১৬ জনের বিরুদ্ধে ৭টি মামলা দেয়া হয়েছে এবং ২ হাজার ৬শ’ টকা জরিমানা করা হয়েছে।

১লা জুলাই থেকে সারা দেশে কঠোর লকডাউন শুরু হয়েছে। সারা দেশে ভয়াবহ অবস্থায় মৃত্যুহার বৃদ্ধি পাচ্ছে। লকডাউনের দ্বিতীয় দিনেও দেশে করোনায় সর্বোচ্চ ১৪৩ জনের মৃত্যু হয়েছে। তাই কোন মানুষ নিজেকে করোনার হাত থেকে বাঁচাতে স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বিকল্প নেই বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD