1. admin@digonterbarta24.com : admin :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতীয় শোক দিবসে রাঙামাটিতে “One Bangladesh” উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলণ ও আলোচনা সভা পুলিশ কর্মকর্তা এ বি এম মুজাহিদুল ইসলামকে বিদায় সংবর্ধনা দিল জেলা পুলিশ জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে ২৩ বিজিবি যামিনীপাড়া বর্ডার গার্ড বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে ৪৫ বিজিবি জোন কর্তৃক খাদ্য সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ফিশিং ট্রলার হতে ১৩ জেলেকে জীবিত উদ্ধার রামগড়ে জাতীয় শোক দিবসে বিজিবির নানা কর্মসূচি আশুলিয়ায় আওয়ামী লীগের শোক দিবস পালিত ১৫ আগস্ট উপলক্ষে যুবলীগ নেতা নোবেলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ  কাশিমপুরে ১৫- ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা

ব‌্যা‌তিক্রমী উ‌দ্যেগ নি‌য়ে সাপাহার আম বাজা‌রে এস‌পি প্রকৌশলী আব্দুল মান্নান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২২৪ বার পঠিত

জুল‌ফিকার আলী সম্রাট, রাজশাহী বিভাগ ব‌্যু‌রো প্রধানঃ নওগাঁর সাপাহারে চলমান আম বাজারকে কেন্দ্র করে রাস্তার জানযট নিরসনে জেলা পুলিশের রেকারটি আপাতত এ উপজেলায় নিয়ে আসা হয়েছে।

জানাগেছে, নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম’র প্রচেষ্টায় জেলার যানজট কমাতে জেলায় একটি রেকার দেওয়া হয়েছে। যা জেলার সকল উপজেলার যানজট কমাতে কাজ করবে। রেকারটি অবৈধ পার্কিং এর জন্যে গাড়ির পেছনে যেন যানজট সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে কাজ করবে।

এ বিষয়ে নওগাঁর জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম জানান, বাংলা‌দে‌শের সর্বা‌ধিত আম ও ধা‌ন-চা‌ল উৎপা‌দিত জেলার ম‌ধ্যে নওগাঁ অন‌্যতম। এসব খাদ‌্য প‌রিবহ‌নে যে‌নো কোন ধর‌নের যানজ‌টের সৃ‌ষ্টি না হয়। জেলাতে যানজট নিরস‌নে আমরা একটি রেকার পেয়েছি মূলত এটি যে উপজেলায় যানজট সৃষ্টি হবে আমরা তাৎক্ষণিক সেই এলাকাতে রেকারিং এর মাধ্যমে তা অতি দ্রুত সময়ের জন্য যানজট নিরসন করবো। রেকার গাড়ী বস্তুত নওগাঁ জেলার সকল জনগ‌নের।

তি‌নি সাংবা‌দিকরদের স‌ঙ্গে মত‌বি‌নিম‌য়ে ব‌লেন সাংবা‌দিক হল সমা‌জের দর্পন। সাংবা‌দিক‌দের বলা হয় রা‌ষ্ট্রের চতুর্থ স্তম্ভ।
আপনারা বস্তু‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌নের মাধ‌্যমে দেশ জাতীর উন্নয়নে সর্বদা প‌া‌শে থাক‌বেন।

এ সময় তি‌নি সাপাহার বাসী‌দের উ‌দ্দে‌শ্যে ব‌লেন সাপাহারবাসীরা সৌভাগ‌্যবান যে আপনারা মাননীয় খাদ‌্য মন্ত্রী ম‌হোদয়‌কে এই আস‌নে পে‌য়ে‌ছেন।‌ মাননীয় মন্ত্রী ম‌হোদয় নওগাঁর গর্ব, নওগাঁ জেলার আওয়ামীলীগ‌কে সুসং‌গঠিত রে‌খে‌ছেন।‌ তি‌নি অত‌্যন্ত বিচক্ষনতা,দূরদ‌র্শিতার সা‌থে সারা‌দে‌শে সফলভা‌বে খাদ‌্যমন্ত্রীর দা‌য়িত্ব পালন কর‌ছেন।

এ সময় সি‌নিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আল মাহমুদ ও প্রিন্ট,ই‌লেক্ট্রনিক্স,অনলাইন সাংব‌দিকগন সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park