1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ব‌্যা‌তিক্রমী উ‌দ্যেগ নি‌য়ে সাপাহার আম বাজা‌রে এস‌পি প্রকৌশলী আব্দুল মান্নান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৪৩ বার পঠিত

জুল‌ফিকার আলী সম্রাট, রাজশাহী বিভাগ ব‌্যু‌রো প্রধানঃ নওগাঁর সাপাহারে চলমান আম বাজারকে কেন্দ্র করে রাস্তার জানযট নিরসনে জেলা পুলিশের রেকারটি আপাতত এ উপজেলায় নিয়ে আসা হয়েছে।

জানাগেছে, নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম’র প্রচেষ্টায় জেলার যানজট কমাতে জেলায় একটি রেকার দেওয়া হয়েছে। যা জেলার সকল উপজেলার যানজট কমাতে কাজ করবে। রেকারটি অবৈধ পার্কিং এর জন্যে গাড়ির পেছনে যেন যানজট সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে কাজ করবে।

এ বিষয়ে নওগাঁর জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম জানান, বাংলা‌দে‌শের সর্বা‌ধিত আম ও ধা‌ন-চা‌ল উৎপা‌দিত জেলার ম‌ধ্যে নওগাঁ অন‌্যতম। এসব খাদ‌্য প‌রিবহ‌নে যে‌নো কোন ধর‌নের যানজ‌টের সৃ‌ষ্টি না হয়। জেলাতে যানজট নিরস‌নে আমরা একটি রেকার পেয়েছি মূলত এটি যে উপজেলায় যানজট সৃষ্টি হবে আমরা তাৎক্ষণিক সেই এলাকাতে রেকারিং এর মাধ্যমে তা অতি দ্রুত সময়ের জন্য যানজট নিরসন করবো। রেকার গাড়ী বস্তুত নওগাঁ জেলার সকল জনগ‌নের।

তি‌নি সাংবা‌দিকরদের স‌ঙ্গে মত‌বি‌নিম‌য়ে ব‌লেন সাংবা‌দিক হল সমা‌জের দর্পন। সাংবা‌দিক‌দের বলা হয় রা‌ষ্ট্রের চতুর্থ স্তম্ভ।
আপনারা বস্তু‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশ‌নের মাধ‌্যমে দেশ জাতীর উন্নয়নে সর্বদা প‌া‌শে থাক‌বেন।

এ সময় তি‌নি সাপাহার বাসী‌দের উ‌দ্দে‌শ্যে ব‌লেন সাপাহারবাসীরা সৌভাগ‌্যবান যে আপনারা মাননীয় খাদ‌্য মন্ত্রী ম‌হোদয়‌কে এই আস‌নে পে‌য়ে‌ছেন।‌ মাননীয় মন্ত্রী ম‌হোদয় নওগাঁর গর্ব, নওগাঁ জেলার আওয়ামীলীগ‌কে সুসং‌গঠিত রে‌খে‌ছেন।‌ তি‌নি অত‌্যন্ত বিচক্ষনতা,দূরদ‌র্শিতার সা‌থে সারা‌দে‌শে সফলভা‌বে খাদ‌্যমন্ত্রীর দা‌য়িত্ব পালন কর‌ছেন।

এ সময় সি‌নিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আল মাহমুদ ও প্রিন্ট,ই‌লেক্ট্রনিক্স,অনলাইন সাংব‌দিকগন সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD