1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

কমলগঞ্জে ২ জনের বিষপান এক জনের মৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৮৫ বার পঠিত

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় পৃথক দুটি স্থানে ২ জন বিষপান করে আতœহত্যার চেষ্টা করার খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ১ জনের মৃত্যু ঘটেছে। অপরজন মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য ও হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা বাগানের খ্রিষ্টানটিলা এলাকার বাদল গোমেজের ছেলে মিলন গোমেজ মিলু (৩৭) নামের চা শ্রমিক অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে বুধবার দিবাগত রাতে নিজ বাড়িতে বিষপান করে। তার পরিবারের সদস্যরা তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তাররা মিলনকে মৃত ঘোষনা করে।

মাধবপুর ইউপি সদস্য সাবিত আলি জানান, অভাবের কারণে হতাশাগ্রস্ত হয়ে চা শ্রমিক মিলন গোমেজ মিলু নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যা করেছে। সে অতিরিক্ত নেশাগ্রস্তুও ছিল বলে ইউপি সদস্য জানান। কমলগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

অপরদিকে উপজেলার পতনউষার ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সায়েদ আলী (৬০) নামে এক বৃদ্ধ গত বৃহস্পতিবার সকালে নিজ বাড়ীতে বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে দ্রæত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থাও আশংকা জনক।
কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD