1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

ইসলামপুরে ব্রহ্মপুত্র নদীতে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৪৯ বার পঠিত

মোঃ মামুন মিয়া, জামালপুরঃ জামালপুরের ইসলামপুর উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে হাসানুল ইসলাম সিয়াম (২২) নামে এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০১ জুলাই) সন্ধ্যায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হলে রাত ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা ।

সে পলবান্দা ইউনিয়নের চরচাড়িয়া গ্রামের উমর আলীর ছেলে এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের লোক প্রশাসন বিভাগের স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকালে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল সিয়াম। পরে সন্ধ্যার আগে মুহূর্তে পৌর শহরের পাইলিং ঘাটে বীর উত্তম খালেদ মোশারফ সেতু সংলগ্ন ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। এ সময় লিমন এবং জিহান নামে তার দুই বন্ধু সঙ্গে ছিলো। গোসল করার এক পর্যায়ে হঠাৎ সিয়াম পানিতে ডুবে নিখোঁজ হয়। তার দুই বন্ধু অনেকক্ষণ খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বাড়িতে খবর দেন।ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের শেখ জানান, খবর পাওয়ার সাথে সাথেই ইসলামপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তাকে জানাই ডুবুরি সদস্য পাঠাতে। কিন্তু ডুবুরি সদস্য না থাকায় ফায়ারসার্ভিসের লোকজন উদ্ধার কাজে আসেনি।

পরে সিয়ামের পরিবারের স্বজনরাসহ স্থানীয় বিপুল সংখ্যক লোক নদীতে জাল ফেলে সিয়ামের অনুসন্ধানে নামে। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ১০টার দিকে সেতুর কাছেই এক ব্যক্তির জালে আটকা পড়ে সিয়ামের দেহ। পরিবারের স্বজনরা তাকে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইসলামপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. খায়রুল ইসলাম জানান, ‘আমাদের স্টেশনে ডুবুরি না থাকায় জামালপুর জেলা কার্যালয়ে যোগাযোগ করি। সেখান থেকে জানানো হয় জামালপুর ফায়ার সার্ভিসের মাত্র একজন ডুবুরি যিনি কভিড-১৯ সংক্রমণ পরবর্তী অসুস্থতায় ভুগছেন। ডুবুরি পাওয়া যায়নি বিধায় আমরা ঘটনাস্থলে যাইনি। বিষয়টি আমি ইসলামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়েছি’।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এ এম আবু তাহের তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park