1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

ঘুমন্ত শিশুকে খিচুড়ি খাওয়ানোর সময় শ্বাসনালীতে আটকে মৃত্যু

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৮৪ বার পঠিত

দিগন্তেরবার্তা২৪,ডেস্কঃ চাঁদপুরের ফরিদগঞ্জে ঘুমন্ত সন্তানকে খিচুড়ি খাওয়ানোর চেষ্টা করেন তার মা। কিন্তু খাবার শ্বাসনালীতে আটকে যাওয়ায় মৃত্যু হয় শিশুটির। আজ বৃহষ্পতিবার ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের কাউনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটির নাম মাইমুনা, বয়স ৯ মাস। তার বাবার নাম মিলন। দক্ষিণ ইউনিয়নের কাউনিয়া গ্রামে বসবাস করেন তারা। মিলনের পরিবারের লোকজন জানায়, মাইমুনা ঘুমাচ্ছিল। খাবারের সময় হওয়ায় তার মা তার ঘুমের মধ্যেই তাকে খিঁচুড়ি খাওয়াতে শুরু করেন। এক পর্যায়ে খাবার মাইমুনার শ্বাসনালীতে ঢুকে যায়। এতে তার শ্বাস নিতে সমস্যা হয়। অবস্থা খারাপ হলে তাকে দ্রুত ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পরিবার। সেখানকার চিকিৎসক সুলতানা মাইমুনাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ফরিদগগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা ডা. কামরুল হাসান বলেন, প্রতিটি শিশুর পরিবারে উচিৎ কোনোভাবেই শিশুকে ঘুমের মধ্যে খাবার না খাওয়ানো। শিশুদের অবশ্যই বসিয়ে খাবার খাওয়াতে হবে। ঘুমের মধ্যে বা শুইয়ে শিশুকে খাবার খাওয়ালে এই ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park