1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ষড়যন্ত্র করে দলীয় কাজে বাধাগ্রস্ত করতে পারবেনা – আবু সুফিয়ান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪৪৭ বার পঠিত

মোঃ আব্দুস সবুরঃ গতকাল সোমবার ২৮জুন রাত আনুমানিক ১০টার সময় ছদ্মবেশী আওয়ামী এজেন্ডা বাস্তবায়নকারী কিছু কুচক্রী মহল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মো. শহিদুল আলম শহীদের উপর সুপরিকল্পিত ভাবে হামলার ঘটনা ঘটিয়েছে। সংঘটিত হামলার ঘটনায় পৃথক পৃথক বিবৃতি দিয়ে প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

বিবৃতিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, দলে প্রতিযোগীতা থাকতে পারে প্রতিহিংসা নয়। যারা ক্ষুদ্র স্বার্থকে প্রাধান্য দিতে গিয়ে দলের বৃহত্তর স্বার্থে আঘাত হানে তাদের অবস্থান হয় ক্ষণস্থায়ী। একসময় তারা আস্তাকূড়ে নিক্ষিপ্ত হয়। শহিদুল আলম শহিদের উপর রাতের অন্ধকারে যে হামলা চালিয়েছে তা কোন ভাবেই শুভনীয় নয়। সে
সার্বক্ষণিক রাজপথের একজন পরীক্ষিত সৈনিক। গণতান্ত্রিক আন্দোলনের অগ্রভাগের পরিশ্রমী ছাত্রনেতা। ষড়যন্ত্র করে গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলন কিংবা দলীয় কোন কর্মকান্ডে বাঁধাগ্রস্থ করতে পারবে না।আমরা এই হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক খান বলেন, শহিদের উপর হামলাকারীদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলাকারীরা দলে উৎপেতে থাকা ছদ্মবেশী আওয়ামী এজেন্ডা বাস্তবায়নকারী। দলের এই দুর্দিনে যারা গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলন সংগ্রাম এগিয়ে নিয়ে যাচ্ছে তাদের উপর টার্গেট করে দলে ছদ্মবেশী ষড়যন্ত্রকারীরা এ হামলা চালিয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের খুব শীঘ্রই দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD