1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শা‌য়িত বীর মুক্তিযোদ্ধা “আবুল খায়ের”

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১০৭ বার পঠিত

জুল‌ফিকার সম্রাট, রাজশাহী বিভাগ ব‌্যু‌রো প্রধানঃবগুড়ার আদমদীঘির সান্তাহারে বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের (৭০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি………রাজিউন)। তিনি সান্তাহার পৌর শহরের ঢাকাপট্রি মহল্লার মৃত রিয়াজ উদ্দীনের ছেলে।

সোমবার ২৮ জুন বেলা ১০টায় সান্তাহার বাজার ঈদগাহ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন ও সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। পরে জানাজা শেষে খাড়িরব্রিজ এলাকায় পৌর মুক্তিযোদ্ধাদের নির্ধরিত গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জামাতা ও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ফেরদৌস হাসান সুমন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার বিকেল পৌনে ৪টায় নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার শ্বশুর মারা গেছেন। বীর মুক্তিযোদ্ধা আবুল আবুল খায়েরের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, সান্তাহার পৌরসভার মেয়র আলহাজ্ব তোফাজ্জল হোসেন ভুট্টু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, সাবেক ডেপুটি কমান্ডার আবির উদ্দীন, আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, আজমল হোসেন, নাজমুল হুদা, আব্দুল জব্বার, এলকে আবুল, ছানা, রশিদুল ও স্থানিয় কাউন্সিলর হুমায়ন কবির বাদশা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য লায়ন ফরিদ আহমেদ, আকরাম জোয়ারদার, শ্যামল ঢালী, রবিন ও জিল্লুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD