1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা শেরপুরে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরাদেহ উদ্ধার মৌলভীবাজারে লাফিয়ে বাড়ছে করোনা, আজ থেকে কঠোর হচ্ছে প্রশাসন বাগেরহাটে বেড়েছে করোনা রোগীর সংখ্যা, শনাক্তের হার ৩২.০৫% রূপগঞ্জে যমুনা টিভির সাংবাদিকের উপর হামলার প্রধান আসামি সন্ত্রাস বাবু গ্রেফতার নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করবোঃ মন্নান

এনার বেপরোয়া পলাতক চালককে আটক করেছে পিবিআই গাজীপুর

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৮৭ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ গাজীপুর জেলার ভাওয়াল উদ্যানের সামনে ২০২০ সালে সড়ক দূর্ঘটনায় ০২ জন নিহতের ঘটনায় গাড়ী চালক মোঃ মোরশেদ আলম (৩২)কে ২৮/০৬/২০২১ তারিখ রাত ০২.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ, মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকা থেকে অভিযান পরিচালনা করে আটক করেছে পিবিআই গাজীপুর।

গত ইং ১৫/০২/২০২০ তারিখে জি.এম.পি সদর থানাধীন গজারিয়াপাড়া সাকিনস্থ ভাওয়াল উদ্যানের পাশে ঢাকা – ময়মনসিংহ মহাসড়কে এনা পরিবহনের একটি বাস এর চালক দ্রুত গতিতে বেপরোয়াভাবে বাস চালিয়ে কভার্ড ভানের পিছনের ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই জন লোক মৃত্যু বরণ করে।

ঘটনার পরপরই গাড়ীর চালক পালিয়ে যায়। এনা পরিবহন এর বাস -এর অজ্ঞাতনামা চালকের বিরুদ্ধে মোঃ মিলন খান বাদী হয়ে সদর থানায় এজাহার দায়ের করলে সদর থানা মামলা রুজু হয়।

আদালত মামলাটি স্বপ্রণোদিত হয়ে অধিকতর তদন্তের জন্য পিবিআই গাজীপুর জেলাকে নির্দেশ প্রদান করেন।

ডিআইজি পিবিআই জনাব বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এর সঠিক তত্ত্বাবধান ও দিক নির্দেশনায় পিবিআই গাজীপুর ইউনিট ইনচার্জ পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মাকছুদের রহমান এর সার্বিক সহযোগিতায় মামলাটি তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সজিবুল হাসান মামলাটি তদন্ত করেন।

গ্রেফতারকৃত আসামী মোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে ২০১৩ সাল থেকে এনা পরিবহনের গাড়ী চালায়। মামলার ঘটনার দিন আসামী মোরশেদ আলম এর সাথে সুপার ভাইজার হিসেবে তয়বুর রহমান ও হেলপার হিসেবে বিল্লাল ছিল।

এই বিষয়ে পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মাকছুদের রহমান বলেন গত-১৫/০২/২০২০ ইং তারিখ ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী একটি এনা পরিবহন বাস সকাল অনুমান ১১.৩০ ঘটিকার সময় ভাওয়াল উদ্যানের সামনে উক্ত বাসের চালক বেপরোয়া গতিতে বাস চালিয়ে পিছন থেকে কর্ভাড ভ্যানকে ধাক্কা দিলে বাসের হেলপার ও সুপারভাইজার ঘটনাস্থলেই মারা যায়। অদ্য ২৮/০৬/২০২১ তারিখ রাত ০২.৩০ ঘটিকার সময় ময়মনসিংহ, মাসকান্দা বাসস্ট্যান্ড এলাকা থেকে আসামী মোরশেদ আলমকে গ্রেফতার করা হয়।

আসামী মোঃ মোরশেদ আলমকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করলে সে নিজেকে ঘটনার সাথে জড়িয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD