1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে ব্যাটারী চালিত সংগ্রাম পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১০৩ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ঢাকায় টাস্কফোর্সের সভায় বিভিন্ন ব্যাটারী চালিত পরিবহন বন্ধ করার প্রতিবাদে কুড়িগ্রামে ‘রিক্সা, ব্যাটারী চালিত রিক্সা, ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ’ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রবিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম কলেজ মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঘোষপাড়াস্থ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়।

এখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগ্রাম পরিষদের সভাপতি আবদার হোসেন বুলু, সদস্য সচিব এডভোকেট মোসলেহ উদ্দিন, হারুন অর রশীদ, আলেপ উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, সারা দেশে ৫০ লাখ বেকার যুবক তাদের পরিবারের জীবন জীবিকার জন্য ব্যাটারী চালিত পরিবহন চালিয়ে পণ্য ও যাত্রী পরিবহন করছে। টাস্কফোর্স তাদের রুটি রুজি বন্ধ করে অযৌতিক ও গণবিরোধী সিদ্ধান্ত নিয়েছে। আমরা নকশা আধূনিকায়ন, নীতিমালা প্রণয়ন ও লাইসেন্স প্রদানসহ ৩দফা দাবীতে আন্দোলন করে আসছি। আমাদের দাবী মানা না হলে আমরা রাজপথ ছাড়বো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD