1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

সাপাহা‌রে ভ্রাম্যমান আদাল‌তের অ‌ভিজান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৪৩ বার পঠিত

জুল‌ফিকার আলী সম্রাট,রাজশাহী ব্যুরো প্রধান : সীমান্তবর্তী উপ‌জেলায় স্বাস্থ্যবিধি নি‌শ্চিত করতে ও মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণ ঠেকাতে নওগাঁর সাপাহারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

বৃহস্প‌তিবার (২৪ জুন) দুপু‌রে উপজেলা সদরসহ তিলনা ইউ‌নিয়‌নের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল‌্যাহ আল মামুন সহ থানা পুলিশের সদস্যরা।
সাপাহার উপ‌জেলায় ক‌রোনা সংক্রমন নিয়ন্ত্র‌নে নিরলস প‌রিশ্রম ক‌রে যা‌চ্ছেন নির্বাহী অ‌ফিসার আব্দুল‌্যাহ আল মামুন। তি‌নি প্রতিদিন উপ‌জেলার বি‌ভিন্ন প্রা‌ন্তে ভ্রাম‌্যমান প‌রিচালনা ক‌রছেন।

ভ্রাম‌্যমান চলাকালীন সময় স্বাস্থ্যবিধি না মানা সহ মাস্ক পরিধান না করার অপরাধে ২৬টি মামলায় ২৬ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১০হাজার ২৫০ টাকা জরিমানা আদায় করা হয়।
এ সময় নির্বাহী অ‌ফিসার উপ‌জেলার জয়পুরের ক‌রোনা প‌জি‌টিভ প্রতিবন্ধী অসহায় আক‌লিমা খাতুন কা‌লীকে ২০ কেজী চাল,২ কেজী তেল,২ কেজী ডাল সহ খাদ‌্য সামগ্রী প্রদান ক‌রেন।

তিনি ব‌লেন ক‌রোনা নিয়ন্ত্রনে উপ‌জেলার সর্বত্র ভ্রাম‌্যমান অ‌ভিযান অব‌্যাহত থাক‌বে।

তি‌নি আ‌রো ব‌লেন উপ‌জেলায় ক‌রোনা প‌জে‌টিভ সাহায‌্য প্রত‌্যাশী অসহায় নিঃস্ব ও দুস্হ রোগীদের আমরা চি‌কিৎসা সেবা নি‌শ্চিত করার পাশাপা‌শি খাদ‌্যসামগ্রী ও আ‌র্থিক সাহায‌্য সহ‌যোগীতা প্রদান কর‌বো।

নির্বাহী অ‌ফিসা‌রের এধর‌নের উ‌দ্যোগকে সাধুবাদ জা‌নি‌য়ে‌ছেন উপ‌জেলার স‌চেতন মহল।

এছাড়াও বিভিন্ন পর্যায়ের মানুষের সচেতনা বৃদ্ধির লক্ষে মাস্ক পরার জন্য উদ্বুদ্ধ করা হয় এবং মাস্ক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park