1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

শেষ হতে যাচ্ছে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের ধারাবাহিক নাটক “খর কুটোর আখ্যান”

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৭২ বার পঠিত

শামছুল আরেফিন শাকিলঃ- গত ২২শে জুন ২০২১ইং তারিখের শুটিং এর মধ্যদিয়ে শেষ হলো বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারিতব্য ৫২ পর্বের ধারাবাহিক নাটক খড় কুটোর আখ্যানের শেষ ধাপের সুটিং। গত ১০ জানুয়ারি
২০২১ইং নাটকের প্রথম ধাপের সুটিং অনুষ্ঠিত হয়ে ছিলো। এ নিয়ে মোট চার ধাপে সুটিং করা হয়। প্রতিটি ধাপে চার থেকে পাঁচ দিন করে সময় নিয়ে কাজ করা হয়েছিলো।

অরিন্দম মুখার্জী বিংকু’র প্রযোজনায় ৫২ পর্বের ধারাবাহিক নাটক “খর কুটোর আখ্যান” গত ১২ ফেব্রুয়ারী ২০২১ইং তারিখ থেকে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র হতে নিয়মিত ভাবে প্রতি শুক্র,শনি,এবং রবিবার রাত নয়টায় প্রচারিত হয়ে আসছে, এবং পরদিন সকাল ১১টায় পুন: প্রচারিত হয়।
বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্রের ইতিহাসে এটাই প্রথম লম্বা ধারবাহিক। অবশ্য এর পূর্বে ৬ পর্ব ও ১৩পর্বের ধারবাহিক বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র হতে প্রচারিত হয়েছিলো, তার মধ্যে দীর্ঘতম ধারাবাহিক এটাই প্রথম।

সোহেল মাহরুফ এর লিখা গল্পে জেলে পড়ার জীবন জীবিকা এবং জেলেদের সুখ দঃখ হাঁসি কান্না সুন্দর ও সাবলিল ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ধারাবাহিকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, শ্রেয়শী,মুহাম্মদ ফোরকান,মোশারফ ভূঁইয়া পলাশ, রফিউল কাদের রুবেল, মিলা নোভা, শাহিন চৌধুরী,নাসরিন হীরা, আশরাফুল করিম সৌরভ, আবদুল হাদী, শাহনুর সরোয়ার, শিমলা, সৌরভ আশসাদ, শব্দ, বিবি জহুরা,তাসনোভা শাওরিন,ইউনুস রানা সোহেল,রাকিবুর রহমান, মুজিবুর রহমান মাসুম, আকিব বিন মাহবুব,হাসিবুর রহমান সহ আরো অনেকেই।

রিয়াদ ফিল্মস এর সহায়তার এবং দৃশ্যছায়ার কারিগরী সহযোগিতায় নির্মিত ধারাবাহিকটিতে অনুষ্ঠান তত্বাবানে রয়েছেন রুমানা সারমিন এবং সার্বিক তত্বাবধানে রয়েছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জি এম নিতাই কুমার ভট্টাচার্য।

ধারাবাহিকটি ইতিমধ্যই সকল শ্রেনীর দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে।এছাড়া দর্শকদের চাহিদা অনুযায়ী আগামীতে আরো নতুন ধারাবাহিক প্রচারের জন্য বিটিভি চট্টগ্রাম কেন্দ্র কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park