1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:১৮ অপরাহ্ন

নওমুসলিম ফারুকের খুনিদের গ্রেপ্তারের দাবিতে রামগড়ে মানববন্ধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১০১ বার পঠিত

রামগড় প্রতিনিধি (খাগড়াছড়ি) বান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম ও মসজিদের ইমাম মো: ওমর ফারুককে গুলি করে হত্যার প্রতিবাদে এবং তার খুনিদের গ্রেফতারের দাবিতে খাগড়াছড়ির রামগড়ে মানববন্ধন করে খুনিদের ও প্রতিবাদ সমাবেশ করেছে আলেম ওলামা সহ স্থানীয় জনসাধারণ । সমাবেশ থেকে ১০দফা দাবির ঘোষণা দিয়ে অবিলম্বে বাস্তবায়ন করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয়া হয়।

বৃহস্পতিবার(২৪ জুন) রামগড় বাজারের উপকন্ঠে খাগড়াছড়ি -ঢাকা সড়কের পাশে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা মুফতী মীর হোসেনের সভাপতিত্বে কওমী মাদরাসা ও ওলামা ঐক্য পরিষদ এবং ইসলামী আন্দোলন রামগড় শাখার যৌথ আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলার বিভিন্ন মসজিদ, মাদরাসা ও সংগঠনের আলেম- ওলামাসহ বিভিন্ন শ্রেণীর পেশাজীবি জনসাধারণ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পার্বত্য এলাকায় অশান্তি সৃষ্টি করতে সন্ত্রাসীরা সাধারণ জনগণকে গুম হত্যার পাশাপাশি এখন ইমামদের হত্যা করা শুরু করেছে। এভাবে চললে পার্বত্য এলাকায় অশান্তির দাবানল ছড়িয়ে পড়বে। বক্তারা ইমাম হত্যাকারীদের যথাযথ শাস্তি দাবি করে পার্বত্য এলাকার সন্ত্রাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD