1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
করোনা ও ওমিক্রন থেকে রক্ষা পেতে সবাইকে ভ্যাকসিনের আওতায় আসতে হবেঃ সিভিল সার্জন বান্দরবানে পৃথক ২টি মাদক মামলার জব্দকৃত আলামত ধ্বংস উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সকল প্রোগ্রামের শিক্ষির্থীদের করোনা প্রদান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা

পরীমনি যদি দোষী হয় তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে সমিতি

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১০২ বার পঠিত

দিগন্তের বার্তা ২৪ঃ ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সেই মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরীর সঙ্গে ঘটে যাওয়া অপ্রীতিকর এই ঘটনায় তার পাশে দাঁড়িয়েছে শোবিজ অঙ্গনসহ নানা শ্রেণি-পেশার মানুষজন। সবাই এর সুষ্ঠু বিচার চেয়েছেন।

তবে প্রকৃত ঘটনা আড়াল করে পরীমনি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন বলে অনেকেই আবার কথা তুলেছেন। এ বিষয়ে পরীর বিরুদ্ধে একের পর তথ্যও বেরিয়ে আসছে। ইতিমধ্যেই রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ অভিযোগ করেছে, বোট ক্লাবের ঘটনার আগে পরী তাদের ক্লাবে অসদাচরণ ও ভাঙচুর করেছেন। এরপর বনানী ক্লাবে এক তারকা দম্পতির অনুষ্ঠানেও ভাঙচুরের অভিযোগ ওঠে পরীর বিরুদ্ধে।

কথা রটেছে, তার কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে বিভিন্ন সামাজিক ক্লাব ও বারে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি। ক্লাব ও বারগুলোর এ ধরনের সিদ্ধান্তকে নাকি সমর্থনও জানিয়েছেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী ও প্রদর্শকরা। শুধু তাই নয়, পরীমনি যদি দোষী হয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলছে বাংলাদেশে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর নেতারা।

পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, ‘অনেক কিছুই শুনছি। তবে এটা মনে রাখতে হবে, পরীমনির মামলা তদন্তাধীন। আমরা এর ফলের দিকে চেয়ে আছি। যদি পরী দোষী হন, তাহলে সাংগঠনিকভাবে একটা ব্যবস্থা নেওয়া হবে। তবে সেটা শিল্পী সমিতিকে সঙ্গে নিয়ে, যৌথভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD