1. admin@digonterbarta24.com : admin :
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
পূজা মন্ডবে পরিদর্শনে সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি দেশব্যাপি সাম্প্রদায়িক অপশক্তিকে কড়া হুশিয়ারি জানিয়ে পাহাড়তলী থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল গুইমারায় চার দিন ধরে নিখোঁজ ভাঙ্গারী ব্যবসায়ী শানু মিয়া বিশ্ব খাদ্য দিবস ২০২১ উপলক্ষে বাঘাইছড়িতে র‍্যালী ও আলোচনা সভা উদযাপন চট্টগ্রামে হরতাল প্রত্যাহার নিউ ইয়র্কে এইচআরপিবি’র মতবিনিময় সভা, প্রবাসীদের সম্পত্তি রক্ষায় ট্রাইব্যুনাল গঠনের দাবি মানিকছড়িতে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত চট্টগ্রামে মণ্ডপে হামলা, হরতালের ডাক আড়িয়াব শ্বারদীয় দুর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন মেয়র হাছিনা গাজী বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে অভিনব কায়দায় মোটর সাইকেল চুরি, গ্রেফতার ০১

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৬৯ বার পঠিত

আবুল ফয়েজঃচট্টগ্রামে ইপিজেট থানার রদ্ধধার অভিযানে এক মোটর সাইকেল চোর কে গ্রেফতার করছে ইপিজেট থানা পুলিশ।

বাইক বিক্রির বিজ্ঞাপন দেখে তা দেখতে এসেছিলেন ক্রেতা সেজে। বিক্রেতাকে প্রলুব্ধ করতে এসেছিলেন প্রাইভেটকারে চড়ে। তারপর গাড়িটি রেখে মোটর সাইকেল চালিয়ে দেখার কথা বলে যান উধাও হয়ে।

 

মঙ্গলবার নগরীর অক্সিজেন আবাসিক জেলা পরিষদ আবাসিক এলাকার একটি ভবন থেকে চুরি করা মোটর সাইকেলসহ এক যুবককে আটকের পর পুলিশ জানিয়েছে চুরির এ অভিনব পন্থার কথা।

গ্রেফতার যুবকের নাম মোস্তাফিজুর রহমান (২৪)। সাতকানিয়া উপজেলার আমিলাইশে তার বাড়ি, থাকেন নগরীর অক্সিজেন জেলা পরিষদ আবাসিক এলাকায়।

বিদেশি জাহাজে প্রকৌশলী হিসেবে কর্মরত এক ব্যক্তি ছুটিতে বাসায় এসে টিবিএস অ্যাপাচি আরটিআর ব্রান্ডের একটি মোটর সাইকেল কেনেন।

বন্দরটিলা নেভী হাসপাতাল গেইট এলাকার বাসিন্দা এ ব্যক্তি ছুটি শেষে জাহাজে যাওয়ার আগে গত ২১ জুন অনলাইনে তার মোটর সাইকেল বিক্রির বিজ্ঞাপন দেন। তা দেখে ২৩ জুন মোস্তাফিজুর তাকে ফোন করে মোটর সাইকেল কেনার কথা বলেন।

ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া গনমাধ্যমকে জানান, মোস্তাফিজুর একটি প্রাইভেটকার নিয়ে মোটর সাইকেলটি দেখতে যান।

“প্রাইভেটকারটি বাসার পার্কিংয়ে রেখে মোটর সাইকেলটি চালিয়ে দেখার কথা বললে মালিক প্রাইভেটকার রাখা আছে দেখে সেটি চালিয়ে দেখতে দেন। অনেকক্ষণ ধরে ফিরে না আসায় মোটর সাইকেল মালিক মোস্তাফিজকে ফোন করলেও সেটি তিনি রিসিভ করেননি। এক পর্যায়ে ফোন রিসিভ করে আসছি বলে ফোনটি বন্ধ করে রাখেন। তখন প্রাইভেটকারের চালককে জিজ্ঞাসা করলে তিনি জানান, অক্সিজেন এলাকা থেকে ভাড়া করে গাড়িটি আনা হয়েছে। এমনকি তার ভাড়াও পরিশোধ করা হয়নি।

২৩ মে মোটর সাইকেলটি চুরি হলেও মালিক মামলা না করে ব্যক্তিগতভাবে বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকেন। না পেয়ে গত ১ জুন ইপিজেড থানায় মামলা করেন।

ওসি বলেন, মামলার পর মোটর সাইকেল মালিকের বাসার এবং আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করে। এক পর্যায়ে অক্সিজেন জেলা পরিষদ আবাসিক এলাকায় মোস্তাফিজুরের অবস্থান শনাক্ত করা হয়।

ভোরে অভিযান চালিয়ে চুরি করা মোটর সাইকেলসহ মোস্তাফিজকে গ্রেফতার করা হয় এবং যে মোবাইলটি দিয়ে মোটর সাইকেল মালিককে ফোন করা হয়েছে সেটিও উদ্ধার করা হয় বলে জানান ওসি উৎপল।

এধরনের ঘটনা মোস্তাফিজুর আর ঘটিয়েছে কিনা তা জানতে তিন দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। আদালত পরবর্তীতে শুনানির দিন রেখে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD