1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

রামগড়ে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ভুমি ও গৃহহীনদের জমি ও ঘর প্রদানের শুভ উদ্বোধনে জেলাপরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১১৭ বার পঠিত

শুভাশীষ দাশ,প্রতিনিধি রামগড় (খাগড়াছড়ি)ঃরামগড়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের শুভ উদ্বোধন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

আজ ২০ জুন সকালে উপজেলা অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে রামগড় উপজেলায় ৯১টিসহ সাড়া দেশে ৫৩ হাজার ৩শত ৪০টি পরিবারের মাঝে দেশের সকল জেলায় একযোগে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

রামগড় উপজেলা প্রসাশন আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন রামগড় উপজেলা নিবার্হী কর্মকর্তা মু,মাহমুদ উল্লাহ মারুফ । প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলাপরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলাপরিষদ চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী অপু বলেন মাননীয় প্রধান মন্ত্রীর শিক্ষা বর্ষের ১ম তারিখে শিক্ষার্থীদের হাতে বই পৌছানো,নিজস্ব অর্থায়নে সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মান,সারাদেশে ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহের ব্যবস্হা করেছেন তা বিশ্বে নজির বিহীন। তিনি ২০৪১সালে বাংলাদেশকে উন্নত দেশের পর্যায়ে দাড় করাতে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে দলমত নির্বিশেষে সকল কে একযোগে কাজ করার আহবান জানান।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন রামগড় উপজেলার দুই ইউনিয়নের প্রত্যান্ত অন্চল দাতারাম পাড়া,বুদুংছড়া,মধুপুর, ব্রতচন্দ্রপাড়া,সোনাইআগা,লামকু,বলীপাড়া,কাশিবাড়ী,লাচাড়ি পাড়া,ও বৈদ্যপাড়ায় ৯১টি ভুমিহীন ও গৃহহীন পরিবার কে গৃহ প্রদান করা হয়েছে।তিনি প্রধান মন্ত্রীর এই মানবিক উদ্যোগ কাজে লাগিয়ে সুবিধা ভোগীরা আত্মনির্ভর হতে পারবেন বলে আশাপ্রকাশ করেন।

উপজেলা ত্রান ও পুনবাসন কর্মকর্ত মোঃ মনসুর আলী জানান ১ম ও ২য় পর্যায়ে রামগড় উপজেলায় মোট ১৯৩টি গৃহহীন পরিবারকে গৃহ প্রদান করা হয়েছে।

এসময় রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, ১নং ইউ পি চেয়ারম্যান শাহআলম মজুমদার, ২নং ইউ পি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ মোস্তফা হোসেন, সাধারন সম্পাদক মোঃ নুরুল আলম আলমগির, পৌর আওয়ামীলীগ সভাপতি রফিকুল আলম কামাল,উপজেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনসুর আলী, সরকারী ভিবিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও গনমাধ্যম কর্মরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD