1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

ঝুঁকি’র হ্রাস ও নিরাপত্তা’র জন্য প্রশাসন’র সহীত কাজ করছে “রেড ক্রিসেন্ট” ‘রাঙামাটি ইউনিট

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২০৫ বার পঠিত

তাজুল ইসলাম তাজ-রাঙামাটিঃভয়াল ২০১৭ সনের ১৩ই জুন পাহাড় ধ্বস এখনো কান্নায় ভাসিয়ে দেয় রাঙামাটি’তে অবস্থানরত সকল মানুষের মনে। পাহাড় কাটা, পাহাড়ে ঘড়া বাঁধা কমে আসলেও বন্ধ হয়নি পাহাড় ধ্বস। তাই ঝুকিপূর্ণ অবস্থায় এখনো বসবাস অনেক পরিবার’র৷ কারো মা,কারো বোন,কারো ভাই, কারো মেয়ে সহ হারাতে হয়েছে সেনাবাহিনীর কেপ্টেন সহ ৪ জন সৈনিকদের।

আজো আমরা শোকাহত অবস্থায় আছি সে দিন টির৷ যেদিন হারিয়েছিল ১২০ এর অধিক তাজা প্রাণ। অনেকের লাশ দাফন হয়েছিল নিখোঁজ সন্ধানে। সে দিন আর না দেখতেই কাজ করছে জেলা প্রশাসন’র সহীত রেড ক্রিসেন্ট,ফায়ার সার্ভিস সহ স্কাউট ও পুলিশ,আনসার বাহিনী।

রাঙামাটির সম্মানীত জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান স্যারের নির্দেশনায় ২০’শে জুন ২০২১ ইং রবিবারে বৈরীক আবহাওয়ার কারনে দুর্যোগ-পূর্ণ রাঙামাটি পৌর এলাকায় পাহাড়-ধ্বসে ঝুঁকিপূর্ণ রুপনগর,লোকনাথ মন্দির,শংকর মন্দির,শিমুলতলীতে বসবাসরত মানুষদের নিরাপদ আশ্রয়কেন্দ্রে অবস্হান করতে আহবান করা হয়। ২০১৭ সালের মত অবস্থা আর না দেখতে কড়া নির্দেশনা প্রেরনের মধ্য দিয়ে সকলকে নিরাপদে আসার জন্য উদ্ভুদ্ধ করা হয়।

মাইকিং করে জনসাধারনকে সচেতনতা এবং নিরাপদে আসার জন্য জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস’র সাথে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন যুব রেড ক্রিসেন্ট, রাঙ্গামাটি জেলা ইউনিটের ১৯ জন যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

রাঙামাটি জেলা প্রশাসনের এডিসি,এনডিসি,নির্বাহী ম্যাজিস্ট্রেট,রেড ক্রিসেন্ট,ফায়ার সার্ভিস, পুলিশ, আনসার বাহিনী সহ অত্র ওয়ার্ড কাউন্সিলর উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park