1. admin@digonterbarta24.com : admin :
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মিরসরাইয়ে শিল্প নগর পরিদর্শনে সৌদি আরবের মন্ত্রীর সেনবাগে জিতেনি নৌকার কোন প্রার্থী চট্টগ্রামের সংবাদপত্র-শিল্পসাহিত্য ও সংস্কৃতির মহীরুহ বটবৃক্ষ এম এ মালেকঃ শুকলাল দাশ স্থানীয় লক্ষ্যভিত্তিক গুচ্ছগ্রাম বাস্তবায়নে ভূমি মন্ত্রণালয় চট্টগ্রামে জেনারেল হাসপাতালে নন কোভিড ইউনিটে আইসিইউ বেড উদ্বোধন দর্শনা থানা পুলিশের অভিযানে মাদকদ্রব্য সহ ২ (দুই) কেজি গাঁজা উদ্ধার কেশবপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ২২ জনের মনোনয়নপত্র সংগ্রহ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরী আন্তঃবাহিনী কাবাডি প্রতিযোগিতা-২০২১ শুরু বিএমপি কমিশনারের সাথে টেলিভিশন চিত্র সাংবাদিক এসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

বান্দরবানে মসজিদের ইমামকে গুলি করে হত্যা

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৮৫ বার পঠিত

বান্দরবান প্রতিনিধিঃবান্দরবানের রোয়াংছড়িতে নওমুসলিম এক মসজিদের ইমামকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ শুক্রবার (১৮জুন ২০২১) রাত সাড়ে আটটার দিকে উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের তুলা ঝিরি পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর সেখানে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযানে নেমেছে । এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা যায়, নিহত নওমুসলিম ব্যক্তির নাম মোহাম্মদ ওমর ফারুক (৪৫)।তাঁর আগের নাম ছিল ফাতেহা ত্রিপুরা। ত্রিপুরা সম্প্রদায় থেকে কয়েক বছর আগে সে মুসলিম ধর্ম গ্রহণ করে ওই এলাকায় একটি অস্থায়ী মসজিদের ইমামতি করে আসছিলেন।

বান্দরবানে পুলিশ সুপার জেরিন আক্তার জানিয়েছেন সন্ত্রাসীরা রাতে তাকে ঘর থেকে ডেকে মসজিদের সামনে ব্রাশফায়ার করে হত্যা করে। ঘটনার পর সেখানে রোয়াংছড়ি ও পার্শ্ববর্তী লংলাই সেনা ক্যাম্প থেকে সেনাবাহিনীর সদস্যরা অভিযানে নেমেছে । এছাড়া রোয়াংছড়ি থেকে পুলিশ সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন বেশ কিছুদিন থেকে সন্ত্রাসীরা ওই নওমুসলিম মসজিদের ইমামকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। ঘটনাস্থল তুলাঝিরি পাড়ায় গত কয়েক বছর ধরে নওমুসলিম এর কয়েকটি পরিবার সহ বেশ কিছু পরিবার বসবাস করে আসছিল। তাঁরা সেখানে টিনের ছাউনির কাঁচা ঘরের একটি অস্থায়ী মসজিদ নির্মাণ করে। সেখানে নওমুসলিম মোহাম্মদ ওমর ফারুক মসজিদের ইমামতি করে আসছিলেন।

শুক্রবার রাতে ৪/৫ জনের একটি সন্ত্রাসী দল ঘরবাড়ি ঘেরাও করে ওমর ফারুককে ঘর থেকে ডেকে এনে মসজিদের সামনে গুলি করে হত্যা করে। তবে সন্ত্রাসী দলটি কারা ছিল এ বিষয়ে এখন পর্যন্ত কোন কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD