1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

ইসলামপুরে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাসাঁনো চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১৯৭ বার পঠিত

মোঃ রুবেল মিয়াঃজামালপুরের ইসলামপুর চরপুটিমারী বেনুয়ারচর বাজার থেকে রাতে ডেকে নিয়ে মসো নামে এক মাদক ব্যবসায়ী তার মাদক দিয়ে এক মুদি ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ও বাজারের শতাধিক ব্যবসায়ী।

শনিবার বিকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন চরপুটিমারী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুজ্জামান (সুরুজ) মাস্টার, ভোক্তভোগী ব্যবসায়ী আছমত, ব্যবসায়ী মোস্তাক, ইউপি সদস্য সাহাদাৎ ও মোহাম্মদ আলীসহ আরো অনেকেই।


ভোক্তভোগী ব্যবসায়ী আছমত এর অভিযোগ, বেনুয়ারচর মধ্যপাড়া আব্দুর রহমানের ছেলে সুলায়মান শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে বেনুয়ারচর বাজারের তার মুদির দোকান থেকে তাকে একই গ্রামের বেনুয়ারচর মধ্যপাড়া গ্রামে মৃত: সভা বেপারীর ছেলে মাদক ব্যবসায়ী মসো(৩৫)এর বাড়ীতে ডেকে নিয়ে যায়। এরপর তারা আছমতকে বলে যে তোর দোকানের বিস্কুটের কার্টনে ইয়াবা বড়ি ও দুই পুটলা হিরোইন পাওয়া গেছে, তোর দোকানে মাদকের ব্যবসা হয়। দুই/তিন লাখ টাকা না দিলে তোর বিপদ হবে। এক পর্যায়ে কৌশলে রাতেই মসোর বাড়ির দেওয়াল টপকে পালিয়ে আসে আছমত এবং এই ঘটনা এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীদের জানায়।

এই ঘটনা জেনে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী ও বাজারের ব্যবসায়ীরা শনিবার বিকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park