1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

বিয়ের প্রস্তাব প্রত্যাখান, বৃদ্ধের ছুরিকাঘাতে তরুণী খুন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৯৭ বার পঠিত

এজি কায়কোবাদ, বিশেষ প্রতিনিধিঃ বিভিন্ন মেসে রান্না করা খাবার সরবরাহ করে জীবিকা নির্বাহ করা ফাতেমা আক্তার সুমি (৩০) নামের এক তরুণী কে হত্যার অপরাধে মোঃ সৈজ উদ্দিন খান (৭০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ১৬/০৫/২০২১ তারিখ টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া হাউজ বিল্ডিং বনমালা রোডের পাকা রাস্তার উপর আসামীর হাতে থাকা ধারালো চাকু দিয়ে ভিকটিমকে তার ডান পায়ের উরুতে কোপ মেরে গুরুত্বর রক্তাক্ত জখম করে। গুরুত্বর রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে পড়ে থাকলে পথচারী ও স্থানীয় লোকজন স্বপ্না রায় টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। উক্ত ঘটনায় ভিকটিমের মেয়ে বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার ঘটনার সাথে জড়িত আসামীকে সনাক্ত ও গ্রেফতারের লক্ষ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান শনাক্ত করে গোপন তথ্যের ভিত্তিতে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন গৌবিন্দপুর গ্রামের পল্লী বিদ্যুৎ অফিস নির্মান শ্রমিকের কাজ করা অবস্থায় মোঃ সৈজ উদ্দিন খান (৭০) কে গ্রেফতার করেন এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যার কাজে ব্যাবহৃত রক্ত মাখা চাকু উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. হাসিবুল আলম।

নিহত ফাতেমা আক্তার সুমি’কে সে পছন্দ করতো। বিবাহের প্রস্তাব দিলে সে তা প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে হত্যা করার পরিকল্পনা করে।

নিহত ফাতেমা আক্তার সুমি আনুমানিক ৭-৮ বছর পূর্বে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করেন। তার পূর্বের নাম ছিলো স্বপ্না রায়।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park