1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

প্রতিপক্ষে বিষাক্ত কেমিক্যালে ঝলসে গেল গৃহবধূর মুখ

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৩৫ বার পঠিত

শাহিনুর রহমান শাহিন,ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ জমি নিয়ে দ্বন্ডের ঘটনায় কুড়িগ্রামে ফুলবাড়ী উপজেলায় প্রতিপক্ষের ছোঁড়া বিষাক্ত কেমিক্যালে ঝলসে গেছে গৃহবধূর মুখ ও চোখের অংশ। আহত ওই মহিলার নাম জমিলা বেগম (৩৫)।

এ ঘটনাটি ঘটেছে সোমবার রা ১১টায় উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর এলাকায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতাল ও পরে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। সে ওই গ্রামের রহিম উদ্দিনের স্ত্রী ।

এলাকাবাসী ও জমিলার স্বামী রহিম উদ্দিন জানান, প্রতিবেশী ভজু মুন্সির সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দফায় দফায় সালিশী বৈঠক হয়। এলাকার মাতব্বররা তাদের মিমাংশা করতে ব্যথ হয়। এর মধে্্য তাদের মাঝে গরু ক্ষেত খাওয়া নিয়ে আবারও মারামারির ঘটনা ঘটে । বিভিন্ন রেশ ধরে সোমবার রাতে রহিম উদ্দিন বাজার থেকে বাড়ী ফেরা পথে ভজু মুন্সির ছেলে আমিনুল ইসলাম ও মানিক মিয়া তাকে আটক করে প্রচন্ড মারপিট করেন। বাড়ীর মারামারির ঘটনা হওয়ায় তার আত্মচিৎকারে স্ত্রী জমিলা বেগম এগিয়ে আসে। এ সময় কৌশলে জমিলার মুখে বিষাক্ত কেমিক্যাল ছুড়ে মারে তারা। সে মাটিতে লুঠিয়ে পড়লে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়।

ফুলবাড়ী হাসপাতালের জরুরী মেডিকেল অফিসার ডাঃ মোছা.তাসলিমা খাতুন জানান, তাৎক্ষণিকভাবে রোগীকে দেখে মনে হচ্ছে তাতে বিষাক্ত ক্যামিকেল ছুঁড়ে মারা হয়েছে। ফলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানা হয়েছে। তবে এখনো অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত করে দুরুত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park