1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাইওয়ে পুলিশের হাতে চাঁদাবাজ ইয়াছিন গাজী আটক এমপি দিদারের সাথে আকবরশাহ-পাহাড়তলী নেতাকর্মীদের সৌজন্য সাক্ষাৎ ঝালকাঠীতে সড়কের পাশে শতবর্ষী গাছসহ বিভিন্ন প্রজাতির ৬৬৪টি গাছ কাটা হচ্ছে ৫০শয্যা বিশিষ্ট এমডিএস হাসপাতালের নতুন ভবনের কাজ উদ্ধোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর শেরপুরে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১খ্রিঃ উদযাপন তাড়াশে ইউপি নির্বাচনে সগুনায় নোকা প্রতীক পেয়েছেন মোঃ নজরুল ইসলাম চৌধুরী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ সম্পন্ন বাংলাদেশের দুই এয়ারপোর্টে Rtpcr ল্যাব বসানো আমিরাত প্রবাসীদের দাবি নানিয়ারচরে যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আন্তর্জাতিক সেচ্ছাসেবক দিবস পালন রাঙামাটিতে নাগরিক পরিষদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজধানীর ১৪আসনে উপ নির্বাচনে নৌকার মাঝি হতে চান ড. মাহ্ মুদ এ কাদের

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৮ বার পঠিত

ইজাজুলঃ ঢাকা ১৪আসনের এমপি আসলামুল হকের মৃত্যুতে আসনটি খালি হয়ে যাওয়ায় বর্তমানে আসনটিতে উপ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে।

মিরপুর থানা, দারুস সালাম, শাহ আলী, রূপনগরের আংশিক এবং সাভারে আংশিক যা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭ ৮ ৯ ১০ ১১ও ১২ নং ওয়ার্ড এবং কাউন্দিয়া ইউনিয়ন এর কিছু অংশের মোট ৪লাখ ৬হাজার ৫৩৪ ভোটারের সমন্বয়ে এ আসনটি গঠিত।

মিরপুরের ঐতিহ্যবাহী আসনটিতে রয়েছে ঐতিহ্যের ছোঁয়া। উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার হিসেবে এ আসনটি গুরুত্বপূর্ণ একটি আসন।

আসলে রয়েছে গাবতলীর বৃহত্তর গরুর হাট, বালুরঘাট,শাহ আলী মাজার, জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, বোটানিক্যাল গার্ডেন ইত্যাদি। এ আসনে আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে কে হবে নৌকার মাঝি এ নিয়ে নানান গঞ্জনা, ব্যঞ্জনা,আর আলোচনা-সমালোচনার শেষ নেই।এ অঞ্চলের জনগণ একজন ক্লিন ইমেজের সৎ যোগ্য প্রার্থী হিসেবে শুশিল সমাজ ড. মাহ্ মুদ এ কাদের কে পছন্দ করেন। দেশ বরন্ন কৃষিবিদ ও সমাজ সেবক ড. মাহমুদ এ কাদের আমেরিকার প্রবাসী জীবন থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সপ্নদেখেন। বিদেশের মাটিতে পিএসডি ডিগ্রি অর্জনের মধ্যদিয়ে নিজেকে গ্রহনযোগ্য ব্যাক্তিত্বে প্রতিষ্ঠিত করেন।

বর্তমান প্রজম্নকে উন্নয়নের শিখড়ে পৌছাতে তার ব্যাপক পরিক্লনা আছে তাই তিনি সংসদে যেতে চান এই ১৪ আসনে নির্বাচনে জয়ি হয়ে।তিনি বাংলাদেশ আওয়ামী তথ্য ফোরাম নামক আওয়ামীলীগে সহযোগী সংগঠন এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক। খতুখোড় মেধাবী ক্লিন ইমেজের এই আওয়ামী নেতা বলেন, ১৪আসনকে একটি আধুনিক ও ডিজিটাল আসল হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে আমি কাজ করবো।

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। এ আসনে নৌকার মাঝি হতে চাই। তিনি আরো বলেন, গত যেকোনো সময়ের তুলনায় বর্তমান সময়ে এ আসনটিতে আওয়ামীলীগ শক্তিশালী। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যাকে নমিনেশন দিবেন আমি তার পক্ষে কাজ করব, সে ক্ষেত্রে নমিনেশন বোর্ড যদি আমাকে মনোনয়ন দেন তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই আসনটিকে একটি আধুনিক ও আদর্শ আসুন হিসেবে গড়ে তুলতে এবং মিরপুরের ঐতিহ্য ধরে রাখতে আমি কাজ করবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD