1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

মুক্তিযোদ্ধা সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ২২৯ বার পঠিত

আবদুল আউয়াল রোকন বিশেষ প্রতিনিধিঃ

হাটহাজারীতে মো.আজম(২৪) নামের এক মুক্তিযোদ্ধা সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

বুধবার(০২ জুন) সকালের দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মন্দাকিনী গ্রামের নিজ দোকান থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায় , ওই এলাকার নজব মোহাম্মদ চৌধুরী বাড়ির বীর মুক্তিযোদ্ধা মো. শামসুল আলমের পুত্র আজম প্রতিদিনের মতো রাতে নিজ দোকানে ঘুমিয়ে পড়েন। পরদিন বুধবার যথাসময়ে দোকান না খোলায় আশপাশের দোকানি ও স্বজনরা তাকে ঘুম থেকে জাগিয়ে দিতে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ কে ঘটনা অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন দোকানের দরজা-জানালা সব ঠিক এবং দোকানের দরজা ভেতর থেকে আটকানো। পরে দোকানের চালের টিন কেটে ভেতরে ঢুকে পুলিশ নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে । এসময় দোকানে রক্ষিত টাকা সহ দোকানের সকল জিনিসপত্র ঠিকমতো ছিলো বলেও জানা যায়।

হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। আসলে বিষয়টি রহস্যজনক, ইতিমধ্যে পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park