1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

নলছিটিতে কলেজ ছাত্র সজল হত্যা মামলার আসামি ৫ বছর পর গ্রেপ্তার

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ১০৫ বার পঠিত

মিলন কান্তি দাসঃ ঝালকাঠি জেলার নলছিটিতে নির্বাচনী দ্বন্দ্বে সজল নামে এক ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা করা হয়। সজল হত্যার ৫ বছর পর হত্যা কান্ডে অভিযুক্ত আসামি আফজালকে গ্রেপ্তার করেছে বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিআইবি)।

১ জুন মঙ্গলবার সকালে নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আফজাল হোসেন (৪০) ওই এলাকার মৃত মোতাহার আলী হাওলাদারের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই বরিশালের পুলিশ সুপার মোহম্মদ হুমায়ুন কবির।
উল্লেখ্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ৩ জুলাই পশ্চিম কামদেবপুর এলাকার রফিকুল ইসলাম ওরফে তুজাহার আলীর ছেলে মোহম্মদ সজলকে মোল্লারহাট ইউনিয়নের মালুহার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত করে রিপোর্ট দাখিল করে। তদন্ত রিপোর্ট বাদী পক্ষ অসন্তোষ প্রকাশ করলে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়।

মিলন কান্তি দাস
নলছিটি,ঝালকাঠি

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park