1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

গুইমারায় মটর সাইকেল চালক আব্দুল মালেকের ছেলের চিকিৎসার জন্য মানবিক সহায়তা চেয়েছেন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ১১৫ বার পঠিত

মোঃ করিমুল হকঃ গুইমারা উপজেলার মটর সাইকেল চালক মোঃ আবদুল মালেক এর ছেলে মোঃ আরিয়ান হোসেন (১৬ মাস) দীর্ঘদিন যাবত গলায় টিউমার নিয়ে আজ মৃত্যুর সাথে লড়াই করে যাচ্ছে।

আব্দুল মালেক খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার বুদংপাড়া গ্রামের বাসিন্দা। তিনি দেশবাসীর কাছে তার ছেলে আরিয়ান হোসেন এর চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা চেয়েছেন।

তিনি বলেন দীর্ঘদিন যাবত আমার ছেলে আরিয়ান হোসেন এর গলায় টিউমার ধরা পড়ে। পড়ে উন্নত চিকিৎসার জন্য হসপিটালে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে বলেন প্রায় ২ লক্ষা টাকা লাগবে আমার ছেলে কে সুস্থ করতে। কিন্তু আমি সামান্য একজন মটর সাইকেল ড্রাইভার। আমার পক্ষে এই মহর্তে ২ লক্ষা টাকা না থাকায় আমি দেশবাসীর নিকট সহযোগীতা কামনা করছি।

ইতি মধ্যে খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান অপু চৌধুরী ৫০ হাজার টাকা দিবেন বলে আশ্বাস দেন। তার এই দুর্দিনে বিভিন্ন মহল, রাজনৈতিক, সামাজিক সংগঠনকে পাশে থাকার জন্য অনুরোধ করেন আব্দুল মালেক।
আপনাদের সকলের সহযোগিতা পেলে শিশু আরিয়ানের অপারেশন করা সম্ভব।

তাই স্ব ইচ্ছায় যারা সহযোগিতা করতে চান , বিকাশ নাম্বার ০১৮২৩–২৫৯৬২৯,
০১৮৮২–৭৫৭৫৩৬,
০১৮৩৮–৪৮৫৪৯৮,

মোঃ মালেক,
নিজ নাম্বার-০১৮২০৭৪৪০৭০

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park