1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন বাগেরহাটে রাস্তার পাশ থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার পথশিশুদের স্বপ্নের ঠিকানা স্বপ্নপুরী বাগেরহাটে জনতা ব্যাংক এর আয়োজনে রোড শো অনুষ্ঠিত

রাজধানীর ১৪আসনে উপ নির্বাচনে নৌকার মাঝি হতে চান মিজানুর রহমান মিজান

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৪৩ বার পঠিত

ইজাজুলঃ ঢাকা ১৪আসনের এমপি আসলামুল হকের মৃত্যুতে আসনটি খালি হয়ে যাওয়ায় বর্তমানে আসনটিতে উপ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। মিরপুর থানা, দারুস সালাম, শাহ আলী, রূপনগরের আংশিক এবং সাভারে আংশিক যা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭ ৮ ৯ ১০ ১১ও ১২ নং ওয়ার্ড এবং কাউন্দিয়া ইউনিয়ন এর কিছু অংশের মোট ৪লাখ ২ হাজার ভোটারের সমন্বয়ে এ আসনটি গঠিত।

মিরপুরের ঐতিহ্যবাহী আসনটিতে রয়েছে ঐতিহ্যের ছোঁয়া। উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের প্রবেশদ্বার হিসেবে এ আসনটি গুরুত্বপূর্ণ একটি আসন। আসলে রয়েছে গাবতলীর বৃহত্তর গরুর হাট, বালুরঘাট,শাহ আলী মাজার, জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, বোটানিক্যাল গার্ডেন ইত্যাদি। এ আসনে আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে কে হবে নৌকার মাঝি এ নিয়ে নানান গঞ্জনা, ব্যঞ্জনা,আর আলোচনা-সমালোচনার শেষ নেই।এ অঞ্চলের জনগণ একজন ক্লিন ইমেজের সৎ যোগ্য প্রার্থী হিসেবে মিজানুর রহমান মিজান কে পছন্দ করেন। সরকারি বাংলা কলেজের সাবেক ভিপি ও বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা উত্তর মহানগরের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান সাধারণ মানুষের দাবি আদায়ের লক্ষ্যে আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী হিসেবে, আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে

যুগপৎ আন্দোলন সংগ্রামের সক্রিয় ভূমিকা পালন করেছেন। সাবেক তুখোড় এই ছাত্রনেতার সাংগঠনিক বিচক্ষণতার পরিচয় মেলে সরকারি বাংলা কলেজে ভিভি নির্বাচনের মধ্য দিয়ে। ১৯৮৭ সালে তিনি কলেজে অধ্যায়নরত অবস্থায় সেই নির্বাচনে ১৯ সদস্য বিশিষ্ট পরিষদ গঠন করেন,যার নাম মিজান -সিদ্দিক পরিষদ এবং নির্বাচনে এই পরিষদ বিজয়ী হওয়ার মাধ্যমে তিনি ভিপি হিসেবে দায়িত্ব পালন করেন ১৯৯১ সাল পর্যন্ত।

ক্লিন ইমেজের এই আওয়ামী নেতা বলেন, ১৪আসনকে একটি আধুনিক ও ডিজিটাল আসল হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে আমি কাজ করবো। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। এ আসনে নৌকার মাঝি হতে চাই। ২০০৮ সালে আমি এই আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। এইবার সহ আমি তিনবার মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরো বলেন, গত যেকোনো সময়ের তুলনায় বর্তমান সময়ে এ আসনটিতে আওয়ামীলীগ শক্তিশালী। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যাকে নমিনেশন দিবেন আমি তার পক্ষে কাজ করব, সে ক্ষেত্রে নমিনেশন বোর্ড যদি আমাকে মনোনয়ন দেন তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই আসনটিকে একটি আধুনিক ও আদর্শ আসুন হিসেবে গড়ে তুলতে এবং মিরপুরের ঐতিহ্য ধরে রাখতে আমি কাজ করবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD