1. admin@digonterbarta24.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস বাগেরহাট প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ মীরসরাইয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা, গ্রেপ্তার ২ হাতিয়ায় ২ ইউপিতে চেয়ারম্যান সহ সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড বাগেরহাটে মোসাফির ব্লাড ডোনারস ক্লাবের শুভ উদ্বোধন অনুষ্ঠিত কোভিট-১৯ এর জনসচেতনতা বৃদ্ধিতে বান্দরবানে মোবাইলকোর্ট পরিচালনা শেরপুরে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরাদেহ উদ্ধার মৌলভীবাজারে লাফিয়ে বাড়ছে করোনা, আজ থেকে কঠোর হচ্ছে প্রশাসন বাগেরহাটে বেড়েছে করোনা রোগীর সংখ্যা, শনাক্তের হার ৩২.০৫%

উখিয়ায় ওসি সঞ্জুর মোর্শেদের আহবান: সন্ধার পর কোন ছেলে মেয়ে যেন ঘরের বাহিরে না থাকে

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ৫৭ বার পঠিত

মোঃ ইমরান খান।

সারা’দেশের মতন কক্সবাজারের উখিয়াতে ও সম্প্রতি নতুন করে কিশোর গ্যাংয়ের উপদ্রব নামে একটি অপরাধের কথা সামাজিক যোগাযোগ মাধ্যম’সহ বিভিন্ন মহল থেকে শোনা যাচ্ছে। সমাজ থেকে মাদকসহ সকল প্রকার অপরাধ নির্মূলে দিনরাত কাজ করছে পুলিশ।

তবে এসব অপরাধ দমণে পুলিশের পাশাপাশি সকল মানুষকে সহযোগিতার মানসিকতা তৈরি করতে হবে। প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর কোন ছেলে-মেয়ে যেন ঘরের বাইরে না থাকে। কারো ঘরের বাইরে যাতায়াত বৃদ্ধি হলে সেক্ষেত্রে তাদের গতিবিধি লক্ষ্য রাখতে হবে।

সোমবার (৩১-মে) বিকেল ৫টায় উখিয়ার রাজাপালং এমইউ ফাজিল ডিগ্রি মাদ্রাসা চত্বরে ইউপি সদস্য সালাহ উদ্দিনের সভাপতিত্বে আইন শৃঙ্খলা রক্ষা বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সঞ্জুর মোর্শেদ একথা বলেন।

এ সময় সভাপতির বক্তব্যে ইউপি সদস্য সালাহ উদ্দিন বলেন, কোন মাদক কারবারির ভোট আমার দরকার নেই। আমার আত্নীয় স্বজন যদি কোন অপরাধে জড়িয়ে পড়ে জনপ্রতিনিধিত্ব করার কোন অর্থ নেই। গত ১০ বছর ধরে সুনামের সাথে মেম্বার হিসেবে দায়িত্ব পালন করে আসছি। সম্প্রতি লুডু’র নামে জুয়া, মদ, ইয়াবা কারবারে জড়িয়ে পড়ছে কিছু উঠতি বয়সী।

সবাই সতর্ক হয়ে যান অন্যথায় আইনের হাতে তুলে দেয়া হবে। তিনি আরো বলেন আমার নির্বাচনী এলাকায় সম্প্রতি ঘটে যাওয়া কিশোর গ্যাং নামের যে অভিযোগ টি আপনারা শুনতেছেন আসলে ঘটনা’টি ঐ রকম না, এটা একটা মেয়ে সংক্রান্ত বিষয়।

জনসচেতনতামূলক এই সভায় বক্তব্য রাখেন, প্রভাষক মুহিব উল্লাহ, শিক্ষক দিদারুল আলম খোকন, শিক্ষক মোশারফ হোসেন, প্রভাষক রফিক উদ্দিন, উখিয়া উপজেলা তাঁতীলীগের সভাপতি হেলাল উদ্দিন, এস.এম কামাল ও শিক্ষক বেলাল আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD