1. admin@digonterbarta24.com : admin :
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:০৭ অপরাহ্ন

তাহিয়াত তাবাসসুম এর উদ্যোগে অসহায় শিশু ও এতিমদের মাঝে ইফতার বিতরন

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ১৮৭ বার পঠিত

অনলাইন ডেস্কঃ “উদ্যোক্তা পরিবার” (আমরাই গড়ি আগামীর স্বপ্ন)”এর প্রতিষ্ঠাতা তাহিয়াত তাবাসসুম এর উদ্যোগে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অসহায় শিশু ও এতিমদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

চলমান মাহে রমজান চলাকালীন তিনি চট্টগ্রাম নগরীর হালিশহর বড়পোল,জিইসি গরীবুল্লাহ শাহ হাউজিং,ডেভারপাড়,বাইতুল আমান আবাসিক এর ইলমুল কোরআন মাদ্রাসায় এতিম ও দেওয়ান বাজার গনি বেকারী টাইগারপাস মনসুর মার্কেট এলাকায় রিকশাচালকদের মাঝে ইফতার বিতরন করেন।

 

অসহায় শিশু ও এতিমদের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে সমাজের প্রতি নিজেদের দায়বদ্ধতার কথা তুলে ধরেন তাহিয়াত তাবাসসুম। তিনি বলেন ছবি তোলে নিউজ করা আমাদের লক্ষ্যে নয়,আমাদের উদ্দ্যেশ্য হল আমরা চাই সমাজের প্রতিটা স্থর থেকে এই অসহায় শিশুদের সাহায্যর জন্য যাতে সকলে এগিয়ে আসে তাই নিউজের মাধ্যমে অনুপেরনা যোগানোর জন্য ছবিগুলো ব্যবহার করা।

শিশুদের আমরা ততটাই স্বাবলম্বী করে গড়ে তুলবো যাতে তারা একদিন সবাইকে দেবার জন্য যোগ্য হয়ে উঠতে পারে, শিশুরা যেন পথশিশু না থাকে।

তিনি আরো বলেন পবিত্র রমজান মাসে সাহরি ও ইফতার গ্রহণ রোজার দু’টি গুরুত্বপূর্ণ কাজ ও ইবাদত। উভয় কাজেরই রয়েছে আলাদা আলাদা ফজিলত ও তাৎপর্য। রাতের শেষ সময়ে সাহরি গ্রহণ যেমন মানুষের জন্য বরকত ও কল্যাণের কাজ। তেমনি ইফতারও অনেক ফজিলতপূর্ণ সাওয়াবের কাজ।

পরিশেষে তিনি যারা এই মহৎ কাজে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন আমার সকল শুভাকাঙ্ক্ষী, বড় ভাই,বোন,বন্ধু ও চলারপথের সহপাঠীদের জানায় আমার অন্তরস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করি এবং আগামীতে যাতে আমি আরো বড়পরিসরে এই ধরনের সামাজিক কার্যক্রম সংগঠিত করতে পারি সে লক্ষ্যে আমার জন্য দোয়া করবেন বলে জানান।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD