1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
‘আশরাফি তাবাসসুম ঐশী’র উদ্যোক্তা হয়ে ওঠার গল্প! বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে যারা বিজয়ী কক্সবাজারে সম্মিলিত সাংস্কৃতিক জোট’র সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না ওয়েস্ট ইন্ডিজ পটুয়াখালীতে নৌকার মনোনয়ন পেলো রাজাকার পুত্র ও সাবেক বিএনপি নেতা গোলসাছড়ি জনবল বৌদ্ধ বিহারে ১ম বারের মত দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠিত বড়লেখায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা কমলগঞ্জের সড়ক পাকা কনণের দাবিতে গ্রামবাসীর মানববন্দন হাজরাবাড়ি পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খাগড়াছড়ির বীর মুক্তিযোদ্ধা মনু মিয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কক্সবাজার শহর ফাড়িঁ পুলিশের অভিযানে অস্ত্রসহ তিনজন আটক 

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : রবিবার, ৯ মে, ২০২১
  • ৮০ বার পঠিত

কক্সবাজার শহর ফাড়িঁ পুলিশের অভিযানে অস্ত্রসহ তিনজন আটক ।

জাহেদুল ইসলাম
কক্সবাজার শহর ফাঁড়ির পুলিশের অভিযানে অস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে। রবিবার( ৯মে) রাত এক টার দিকে শহরের টেক পাড়াস্থ মাঝির ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন,সদর উপজেলার ভারুয়াখালি ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকার আব্দুল গাফফারের ছেলে রুহুল আমিন প্রকাশ সোহেল (৩২) একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোঃ ইলিয়াস(৩৫) এবং কক্সবাজার পৌর শহরের ১১ নং ওয়ার্ড পশ্চিম বাহার ছড়া এলাকার আবু তাহের,র ছেলে মোঃ ছৈয়দ হোসেন রানা (২৮)।এসময় তাদের কাছথেকে একটি দেশীয় তৈরী একনলা বন্দুক এবং পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এছাড়াও তাদের ব্যবহুত একটি মোটরসাইকেলসহ অস্ত্র এবং গুলি উপস্থিত স্থানীয় জনগন ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়। বিষয়টি একইদিন সকাল দশটার দিকে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে সাংবাদিকদের নিশ্চিত করা হয়। কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন জানান, উক্ত স্থানে অস্ত্রসহ তিনজনকে অবস্থান করার গোপন সংবাদের ভিত্তিতে উর্ধতন কতৃপক্ষকে অবহিত করা সাপেক্ষে অভিযান পরিচালনা করি।

এসময় ফাঁড়ির দায়িত্বরত সহকারী পুলিশ পরিদর্শক (এস আই) মোঃ জিয়াউর রহমান উপ সহকারী পুলিশ পরিদর্শক (এ এস আই) মোঃ রিয়াজ এবং আমি নিজেই সংঙ্গীয় ফোর্স সহকারে প্রায় ঘন্টা ব্যাপি অভিযান পরিচালনা করার পর এসব অস্ত্রসহ তিনজনকে আটক করতে স্বক্ষম হয়। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Theme Park BD