1. admin@digonterbarta24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ছাত্রকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকার আত্মহত্যা চট্টগ্রামে বঙ্গবন্ধু’র খুনিদের দেশে ফিরিয়ে এনে শাস্থির দাবিতে সমাবেশ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে GST গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত জাতির শ্রেষ্ঠ সন্তানদের নিকট থেকে সংবর্ধনা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে : রশিদুল হক কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারি গ্রেপ্তার লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের উপর হামলাকারী পুলিশের হাতে আটক সেনবাগে বিভিন্ন মামলার আসামী গ্রেফতার সেনবাগ পৌরসভার ১ম মেয়রের মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল ঘাসফুল আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা উত্তর কাট্টলীতে স্থাপিত হল ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’

১২’শ মানুষের ইফতার বিতরণ করল “দূর্বার তারুণ্য”

দিগন্তের বার্তা ২৪ ডেস্ক
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৭৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃপবিত্র রমজান উপলক্ষে চট্টগ্রামে অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে বর্তমান সময়ের জনপ্রিয় সামাজিক সংগঠন “দূর্বার তারুণ্য”।

সোমবার (৩ মে ) বিকালে চট্টগ্রামের নিউমার্কেট থেকে শুরু করে বিভিন্ন থানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় পুরো নগরীতে মোট ১২’শ এর অধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে দূর্বার তারুণ্য।

সবসময় ভিন্নধর্মী উদ্যোগ গ্রহন করলেও এইবার কেন চলমান বা সমসাময়িক উদ্যোগ গ্রহন করেছে দূর্বার তারুণ্য? এই প্রশ্নের জবাবে সংগঠনটির স্বপ্নদ্রষ্টা ও কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আবু আবিদ বলেন, “আমরা যেকোন কাজ করি মানুষের জন্য। সবসময় প্রথাগত নিয়মের থেকে একটু ইউনিক কাজ করি যাতে সকলে অনুপ্রেরণা পায়। তবে তার মানে এই নয়, আমরা ইফতার বা ত্রাণ বিতরণের বিপক্ষে৷ এটাকে প্রমান করার জন্য ই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।”

তিনি আরও জানান, “আজ আমাদের ডাকে সাড়া দিয়ে সহযোগিতা করেছেন হেলাল আকবর চৌধুরী বাবর ভাই। তাকে অবশ্যই মন থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।”

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু আদিল, কেন্দ্রীয় নেতা, শেখ মুহাম্মদ আরিফুল্লাহ চৌধুরী, রবিউল হাসান মামুন, কামরুল ইসলাম, রবিউল হাসান, এস এম তানিম, হাকিমুল হাসান সাকিব, হাবিবুল্লাহ আসিফ, রিয়াজুল করিম রিজভী, এ আর তাইমুন, বিশ্বজিৎ দাশ, শেখ সাদির, হৃদয় হোসেন মল্লিক , নাজমুল হুদা, ওমর ফারুক মিহান বিজয় ইসলাম, সৈকত শর্মা পাম্পুসহ বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও সংবাদ

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দিগন্তের বার্তা ২৪
Theme Customized BY Shakil IT Park